সকল মেনু

শূন্য নিয়ে ফিরছেন রেসি

recy-abnews24_48835বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : চিত্রনায়িকা রেসি অভিনীত একটি ছবি দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে। ৩০ ডিসেম্বর ‘শূন্য’ নামের এ ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। ঢাকার উত্তরার শুটিং হাউজসহ বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারণের কাজ হয়েছে। এ ছবিতে রেসির বিপরীতে ওমর সানী অভিনয় করেছেন। ছবিটি নিয়ে রেসি বলেন, মাঝে বেশকিছু সময় অভিনয় থেকে দূরে ছিলাম। বর্তমানে আবারো নিয়মিত কাজ করছি। দীর্ঘদিন পর দর্শক আমার অভিনীত ‘শূন্য’ ছবিটি দেখতে পাবেন। এজন্য ভালো লাগছে। এ ছবির বাইরে ওমর সানীর বিপরীতে ‘লাল সবুজের সুর’ নামে একটি ছবিতে কাজ করার কথা ছিল। কিন্তু মাতৃত্বের কারণে শেষ পর্যন্ত আর কাজ করতে পারিনি। মুক্তিযুদ্ধের উপরে ভিন্ন রকম গল্প নিয়ে এ ছবিতে কাজ করতে না পারায় আফসোস হয়েছে।
এদিকে ‘শূন্য’ ছবির পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ছবিটি বছর শেষে মুক্তি পাবে। সেভাবেই আমরা এগিয়ে যাচ্ছি। আর এতে অরুণা বিশ্বাসও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। ‘শূন্য‘ ছবিতে আরো অভিনয় করেছেন শিমুল খান, সীমান্ত প্রমুখ। উল্লেখ্য, রেসি অভিনীত ছবি দীর্ঘদিন পর দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। দর্শক তার অভিনীত এ ছবিটি পছন্দ করবেন বলে তিনি আশা প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top