সকল মেনু

ফের পয়েন্ট হারাল ম্যানইউ

manu-home_48802খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ইংলিশ প্রিমিয়ার লিগে ফের পয়েন্ট হারিয়েছে তারকাসমৃদ্ধ দল ম্যানচেস্টার ইউনাইটেড। রবিবার রাতে এভারটনের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে হোসে মরিনহোর দলটি।

গুডিসন পার্কে লিগে গত চারবারের মুখোমুখি লড়াইয়ে ইউনাইটেডকে তিনবার হারানোর আত্মবিশ্বাস নিয়ে খেলতে নামে এভারটন। শুরুর দিকে ইউনাইটেডকে আটকেও রাখে তারা। কিন্তু ৪২তম মিনিটে জ্লাতান ইব্রাহিমোভিচের নৈপুণ্যে এগিয়ে যায় মরিনিয়োর দল।

নিজেদের অর্ধ থেকে অঁতনি মার্সিয়ালের লম্বা করে বাড়ানো বল অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নেন ইব্রাহিমোভিচ। সুইডিশ স্ট্রাইকারের লব আগুয়ান গোলরক্ষক মার্টিন স্টেকেলেনবার্গের মাথার উপর দিয়ে গিয়ে ক্রসবার ও পোস্টে লেগে ভেতরে ঢোকে। এভারটনের এক খেলোয়াড় ছুটে গিয়ে বিপদমুক্ত করার চেষ্টা করেছিলেন; কিন্তু তার আগেই বল গোললাইন পেরিয়ে যায়।

৫৩তম মিনিটে প্রথমবারের মতো আক্রমণে যাওয়া এভারটনকে গোলবঞ্চিত করেন দাভিদ দি হেয়া। মার্কোস রোহোকে কাটিয়ে কেভিন মিরালেসের নেওয়া জোরালো শট শেষ মুহূর্তে ফেরান গোলরক্ষক। একটু পর মাইকেল ক্যারিকের ক্রসে আন্দের এররেরার ভলি ক্রসবারে লাগলে ব্যবধান দ্বিগুণ করে নিতে পারেনি ইউনাইটেড।

৮৮তম মিনিটে সমতায় ফেরে এভারটন। ডি বক্সের মধ্যে ইদ্রিসা গুইয়াকে ফেলাইনি ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। বেইনসের স্পট কিক আটকাতে পারেননি দি হেয়া।

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলে ১৪ ম্যাচ শেষে ৫ জয়, ৬ ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে ম্যানইউর অবস্থান ষষ্ঠ। সমান ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে আট নম্বরে এভারটন। শীর্ষে থাকা চেলসির সংগ্রহ ৩৪। আর ৩০ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে লিভারপুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top