সকল মেনু

আগামী নির্বাচনে জয়কে প্রার্থী হিসেবে দেখতে চায় রংপুরবাসি

sajib-wajed-joyইকবাল হোসেন, রংপুর অফিস:আগামীকাল বুধবার প্রধান মন্ত্রী শেখ হাসিনা সপরিবারে রংপুরের পীরগঞ্জ শ্বশুরবাড়ি আসছেন। প্রধান মন্ত্রীর আগমনকে ঘিরে সাজ সাজ রব পড়েছে। আওয়ামী লীগ নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারকে বরণ করে নিতে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে। এ উপলক্ষে সোমবার রংপুর প্রেস ক্লাবে ১৪ দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়কে তারা আগামী নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চান। তাদের দাবি প্রধানমন্ত্রী পীরগঞ্জের জনসভায় জয়কে আনুষ্ঠানিক ভাবে রাজনীতিতে নামার ঘোষণা দিবেন। নেতৃবৃন্দ বলেন, ২০১০ সালে সজিব ওয়াজেদ জয়কে রংপুর জেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ দেওয়া হয়। সেদিন থেকে জয় সদস্য পদ পেয়েছেন সেদিন থেকেই রংপুরে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলের হাল ধরার জন্য জয়ের মুখের দিকে চেয়ে রয়েছেন। তারা বলেন, জয় রাজনীতিতে এলে রংপুর তথা দেশের সব অঞ্চলেই আওয়ামী লীগের নেতৃত্ব আরো সুদৃঢ় হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, দপ্তর সম্পাদক তোৗহিদুল ইসলাম টুটুল, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি আরশাদ হারুন প্রমুখ। বক্তারা প্রধানমন্ত্রীর সফরসুচির বর্ননা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top