সকল মেনু

দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নুরুল ইসলাম সাধারণ সম্পাদক পদে মনিরুজ্জামান বিজয়ী

sam_5098হটনিউজ২৪বিডি.কম : দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থা সমাজসেবা এবং মানব কল্যাণের লক্ষ্যে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। সমাজ উন্নয়নের ধারাবাহিকতায় কেন্দ্রীয় কার্যনির্বাহি পরিষদের কাজে গতি আনার লক্ষ্যে ১লা ডিসেম্বর ২০১৬ তারিখে দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৭-১৮ অনুষ্ঠিত হয়। দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থা বাংলাদেশ সরকারের সমাজসেবা মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং-ঢ-০৭৯৮২/০৭। ১লা ডিসেম্বর অনুষ্ঠিত জাকজমকপূর্ণ নির্বাচনে সভাপতি পদে পুনরায় নুরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে পুনরায় মনিরুজ্জামান নির্বাচিত হয়। দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার সদস্যরা নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে কেন্দ্রীয় কার্যনির্বাহি পরিষদের নেতৃবৃন্দদের বিজয়ী করেন। নির্বাচনে অন্যান্য পদে সিনিঃ সহ-সভাপতি মোঃ কামাল হোসেন, সহ-সভাপতি ফয়সাল করিম, সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মহিলা সম্পাদিকা মোসাঃ শিউলী আক্তার, প্রচার সম্পাদক মোঃ শফিকুর রহমান, সহ-প্রচার সম্পাদক আলী আহমেদ, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিন্টু ও মনা সহ প্রমূখ নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ন্যাশনাল প্রেস সোসাইটির চেয়ারম্যান মোঃ মাহবুবুল ইসলাম। তাকে সহযোগিতা করেন অন্য দুই সহকারী নির্বাচন কমিশনার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top