সকল মেনু

রুদ্ধশ্বাষ ম্যাচ বাঘের থাবায় সিংহ পরাস্থ

unnamedসিরাজগঞ্জ প্রতিনিধি: শেষ ওভার পর্যন্ত  অপেক্ষা,মাঠের দর্শক এবং উভায় দলের খেলোয়া ও সমর্থকদের মধ্যে টেনশন। কে হাসবে শেষ হাসি এই নিয়ে উত্তেজনা। অবশেষে রকির বাউন্ডারির মধ্যে দিয়ে ১বল বাকি থাকতে  রদ্ধশ্বাষ  ম্যাচে জয় পেলো সিরাজগঞ্জ টাইগার্স। বাঘে সিংহের লড়াই বেশ জমে উঠেছিলো। মাঠ ভর্তি দর্শক উপভোগ করেছে উভায় দলের খেলোয়ারদের ক্রীড়া নৈপন্য। একবার বাঘের থাবা আরেক বার সিংহর গর্জন। কেউ কারো চাইতে কম নয়। জয় পরাজয় যাই হোক খেলাটা ছিলো দারুন উপভোগ করার মতো। তাইতো দর্শকরা খেলা শেষে যাবার সময় বলেছে যেমনটা আশা করছি বাঘে সিংহের লড়াই ঠিক তেমনটাই হয়েছে। সিরাজগঞ্জ ক্রিকেট এ্যাসেসিয়েশন আয়োজিত সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ এসপিএল টি-২০/১৬ এর শনিবার দুপুর ১টার দশম ম্যাচের খেলাটি নিয়ে এই উত্তেজনা। খেলায় অংশ গ্রহন করে সিরাজগঞ্জ টাইগার্স বনাম সিরাজগঞ্জ লায়ন্স। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সিরাজগঞ্জ লয়ন্সের দলনায়ক জিয়া বাবু।

ব্যাটিং এ নেমেই প্রথমেই ব্যাটিং বির্পজয়ে পরে দলটি। শেষ পর্যন্ত এই বির্পজয় আর কাটিয়ে উঠতে পারে নি ফলে টুর্নামেন্ট এর সবচাইতে লো স্কোর করে লায়ন্স। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে করে ৯০ রান। বিরতির পরে ৯১ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে শুভ সুচনা করে দলটির দুই ওপেনার বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল এবয় টাইগার্স এর অধিনায়ক মিলন। মোহাম্মদ আশরাফুল একপ্রান্ত ধরে রাখলেও অপর প্রান্তের ব্যাটস ম্যানদের ব্যার্থতার কারনে খেলাটি হয়ে উঠে প্রতিযোগীতা মুলক। এই সহজ রানের টার্গেট তারা করতে টাইগার্স হারায় ৮ টি উইকেট এবং অপেক্ষ করতে হয় শেষ ওভার     পর্যন্ত। শেষ ওভারে দরকার ছিলো ৩ রান। বলিং ছিলো লায়ন্স এর মিলন । প্রথম ২ বলে ২ রান নেবার পরে স্টাইক এ আসে রকি পর পর ২টি ডট বল শেষ ২ বলে ১ রান দরকার এমন সময় ৪ মেরে জয় নিশ্চিত করে দলটির খেলোয়ার রকি।

খেলায়  ম্যান অবদ্যা ম্যাচ হয় সিরাজগঞ্জ টাইগার্সের খেলোয়ার  জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। টাইগার্সের ফ্রাঞ্চাইজ রাশেদ ইউসুফ জুয়েল এবং জিহাদ আল ইসলাম জয়ের ধারা অব্যহৃত রাখায় দলের খেলোয়ার এবং সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছে। এদিকে ৪ ম্যাচের মধ্যে ২ টি জয় এবং ২টি পরাজয় নিয়ে কিছুটা বিপাকে পড়েছে টুর্নামেন্টের হট ফেভারিট টিম সিরাজগঞ্জ লায়ন্স। ব্যাটিং বির্পজয় হলেও বলারদের কল্যানে ম্যাচটি প্রতিযোগীতা মুলক করে তোলায় দলের খেলোয়ার শুভেচ্ছা জানিয়েছে লায়ন্সের টিম ম্যানেজার সুকান্ত সেন,কোচ হীরক গুন ফ্রাঞ্চাইজ সঞ্জয় সাহা,এনামুল হক টিম ম্যানেজ মেন্ট কমিটির শিউলি,জিন্না ফারুক,রোমান আহমেদ,দিলীপ গৌর,রিফাত রহমান,জনি সাহা,রিংকু কুন্ডু। টুর্নামেন্টের অপর খেলায় সিরাজগঞ্জ স্টার কে হারিয়ে টুর্নামেন্ট এ টিকে থাকলো সিরাজগঞ্জ নাইট রাইডার্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top