সকল মেনু

এল ক্লাসিকোতেই ঠিক হয়ে যাবে চ্যাম্পিয়ন!

fb6073a7b274bf82b7de3bb2605a3c9e-584137e935be3খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : মোটে শেষ হয়েছে ১৩ রাউন্ডের খেলা। মানে লা লিগার অর্ধেকটাও হয়নি এখনও, এরই মধ্যে চ্যাম্পিয়ন নির্ধারণ হয়ে যাওয়ার কথা উঠছে! তা না হলেও শনিবারের এল ক্লাসিকো জিতলে রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন হওয়ার পথে ফেলবে বড় ধাপ। দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে মাদ্রিদের ক্লাবটি এগিয়ে যাবে তখন ৯ পয়েন্টে। স্পেনের সাবেক কোচ ভিসেন্তে দেল বোস্কে কিন্তু মনে করছেন তেমনটাই।

চলতি মৌসুমে একটা ম্যাচও হারেনি রিয়াল। ১৩ ম্যাচ শেষে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে তারা শনিবার নামতে যাচ্ছে ন্যু ক্যাম্পে। বার্সেলোনা ঠিক তার পরের জায়গাতে থাকলেও পিছিয়ে আছে ৬ পয়েন্টে।

চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ব্যবধান কমাতে হলে জিততেই হবে ম্যাচটা। তখন ব্যবধান থাকবে ৩ পয়েন্টের। কিন্তু উল্টোটা ঘটলেই বিপদ! কারণ রিয়াল ন্যু ক্যাম্প থেকে জিতে ফিরলে কাতালানদের চেয়ে এগিয়ে যাবে ৯ পয়েন্টে। তাতে রিয়াল লিগ শিরোপা জেতার পথে বড় ধাপ ফেলবে বলে মনে করছেন বোস্কে, ‘যদি রিয়াল মাদ্রিদ জেতে, তাহলে তারা বড় ধাপ ফেলবে (লিগ শিরোপা জেতার পথে)। যদিও তাদের এই পথটা ধরে রাখতে হবে, কারণ এখনও অনেকটা পয়েন্টের খেলা বাকি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top