সকল মেনু

আ.লীগের কর্মকাণ্ডে মানুষ অতিষ্ঠ: মাহাবুবুর রহমান

7ac30ceb617af63b63b40e0aa3593292-584002b1dad2bহটনিউজ২৪বিডি.কম : আওয়ামী লীগের কর্মকাণ্ডে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ বলে উল্লেখ করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান লে. জে. মাহাবুবুর রহমান। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনের বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির এ নেতা বলেন, ‘সরকার বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডে বাধা সৃষ্টি করছে। দেশের কোথাও এখন গণতন্ত্র নেই।’

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেন, ‘গণতন্ত্র আজ বন্দী হয়ে আছে। যারা গণতন্ত্রকে হত্যা করেছে, ভোটাধিকার হত্যা করেছে তাদের অচিরেই বাংলাদেশের ক্ষমতা থেকে উৎখাত করা হবে।’

এর আগে, ঝালকাঠি শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সম্মেলন হওয়ার কথা থাকলেও একই স্থানে তারেক রহমানের জন্মদিন পালনের জন্য শহর যুবদল আলোচনা সভা ও সদর উপজেলা বিএনপি সভার আয়োজন করে। তিন গ্রুপ একই স্থানে সভা সমাবেশ করার অনুমতি চাওয়ায় ১৪৪ধারা জারি করে প্রশাসন। পরে রাজাপুর কার্যালয়ে সম্মেলনের আয়োজন করলে সেখান থেকেও বিএনপিকে বের করে দেওয়া হয়।

এরপর সাবেক আইনপ্রতিমন্ত্রী শাহজাহান ওমরের রাজাপুরের নিজ বাসায় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতারা সভায় বাধার প্রতিবাদসহ সরকারের কঠোর সমালোচনা করেন। সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক বিমানবাহিনী প্রধান ও বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন। সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর।

সম্মেলনে জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের নামসহ ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top