সকল মেনু

মেসি-নেইমারহীন ফের বার্সার হোঁচট

barcelona_47987হটনিউজ২৪বিডি.কম : বর্তমান সময়টা মোটেই ভালো যাচ্ছে না গত মৌসুমে ডাবল জেতা বার্সার। আগের ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ড্র করার পর এবার কোপা দেল রের সেরা ৩২-এর প্রথম লেগে তৃতীয় সারির দল এরকুলেসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে মেসি, নেইমার ও লুইস সুয়ারেজদের ছাড়া খেলতে নামা বার্সেলোনা।

দল তারকাহীন হলেও এরকুলেসের মাঠে শুরুটা খারাপ ছিল না বার্সেলোনার। দ্বিতীয় মিনিটেই প্রতিপক্ষের রক্ষণের পরীক্ষা নেয় তারা। পরের কয়েক মিনিটেও বেশ কবার আক্রমণ চালায় তুরান-পাকো আলকাসেররা। কিন্তু প্রতিবারই খেই হারিয়ে ফেলে, মেসি-নেইমারদের অভাবটাও স্পষ্ট হয়ে ওঠে।

প্রথমার্ধে নিশ্চিত কোনো সুযোগই তৈরি করতে পারেনি গত দু’বারের চ্যাম্পিয়নরা। অন্যদিকে, এই সময়ের মধ্যে দুটি দারুণ সুযোগ পায় অতিথিরা। অবশ্য বিরতির আগে তারাও গোলশূন্য স্কোরলাইনে পরিবর্তনে আনতে পারেনি।

দ্বিতীয়ার্ধে আক্রমণ- পাল্টা আক্রমণে লড়াই বেশ জমে ওঠে। ৫২তম মিনিটে কাছ থেকে বল জালে পাঠিয়ে দলকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড মাইন্স। ৬ মিনিট পরেই প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে বার্সেলোনাকে সমতায় ফেরান স্প্যানিশ মিডফিল্ডার আলেনা।

শেষ ১০ মিনিটে একচেটিয়া আক্রমণ করে যায় বার্সেলোনা; কিন্তু পুরোপুরি রক্ষণাত্মক হয়ে পড়া এরকুলেসের জমাট রক্ষণ ভাঙতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top