সকল মেনু

যশোরে কথিত গোলাগুলিতে যুবক নিহত

1961b0d6cb2c0c460222e8033f1ccfb0-583f597f5468dহটনিউজ২৪বিডি.কম : যশোরে মধ্যরাতের কথিত গোলাগুলিতে ২৮/৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। বুধবার দিনগত রাত একটার দিকে সদর উপজেলার পাঁচবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে পাকা রাস্তার ওপর থেকে গুলিবিদ্ধ লাশটি হাসপাতালে আনে পুলিশ।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন রাত দুইটার দিকে হটনিউজ২৪বিডিকে বলেন, ‘পাঁচবাড়িয়া স্কুলের কাছে যশোর-মাগুরা মহাসড়কের ওপর দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হয়। পরে খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে। এ সময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনা হয়।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।’

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার এম আব্দুর রশিদ হটনিউজ২৪বিডিকে বলেন, ‘রাত পৌনে ২টার দিকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনে। পরীক্ষা করে দেখা যায়, যুবক আগেই মারা গেছেন। তার মাথার ডান পাশে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে।’

কোতয়ালী থানার উপ-পরিদর্শক এইচএম শহিদুল ইসলাম জানান, ‘এখনও নিহত যুবকের পরিচয় জানা যায়নি।’

হাসপাতালে গিয়ে দেখা যায়, নিহত ওই যুবকের শরীরে জিন্সের প্যান্ট ও খয়েরি রঙের টি শার্ট পড়া রয়েছে। তার বয়স ২৮ থেকে ৩০ বছরের মধ্যে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top