সকল মেনু

শিক্ষক অ্যাডেলে!

69cd73f67945b267c6afab20b97cf147-583c1f95b62d2বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সংগীতশিল্পী অ্যাডেলে লন্ডনের ব্রিট স্কুলে শিক্ষকতার পরিকল্পনা করছেন। চলমান সংগীত সফর শেষ হওয়ার পর স্কুলটিতে কয়েকটি ক্লাস নেবেন তিনি। ২৮ বছরের এ শিল্পী সংগীতকলায় বিখ্যাত এ স্কুল থেকে পড়াশোনা করেছেন।

তার ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, সত্যিকার অর্থেই অ্যাডেলে শিক্ষকতার বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করছেন।

সূত্রটি জানায়, সফর শুরু হওয়ার আগে থেকেই অ্যাডেলে নিজেকে পড়াশোনার জন্য স্কুলের প্রতি কৃতজ্ঞতাবোধ করছিলেন। বিশেষ করে স্কুলের প্রধান টনি কাস্ত্রোর প্রতি তার কৃতজ্ঞতা বেশি। কারণ টনিই তার শিক্ষার্থীদের গান লিখতে শিখিয়েছিলেন।

সূত্র মতে, কীভাবে স্কুলের শিক্ষকরা তাকে প্রভাবিত করেছেন তা বিবেচনায় নিয়ে অ্যাডেলে নিজেও শিক্ষকতার কথা ভাবছেন। সফর শেষ হয়ে গেলেই বেশ কিছু ক্লাস তিনি নেবেন।

জনপ্রিয় গান ‘হ্যালো’ গাওয়া এই শিল্পী আগেই জানিয়েছিলেন, সফর শেষে কিছুদিন বিশ্রাম নিতে চান তিনি। একই সঙ্গে বিশ্রামের সময়টুকু চার বছরের ছেলে অ্যাঞ্জেলোর সঙ্গে কাটাতে চান। ফলে ওই সময় শিক্ষকতার বিষয়টি তার জীবনকে আরও আনন্দময় করে তুলতে পারে। অবশ্য তিনি আরেকটি সন্তান নেওয়ারও ঘোষণা দিয়ে রেখেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top