সকল মেনু

১৬৬ কাউন্সিলর, ৩৭ জন নারী ও ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ

5f289497453a8aadcc536d4b94b3eef8-1হটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলর ও মেয়র প্রার্থীদের বাছাই সম্পন্ন হয়েছে। এতে সাধারণ কাউন্সিলর পদে ১৭৬ জনের মধ্যে ১০জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৮ জনের মধ্যে একজন ও মেয়র পদে ৯ জনের মধ্যে একজনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

রবিবার যাচাই বাছাই শেষে নির্বাচন কর্মকর্তারা এ তথ্য জানান। এর আগে শনিবার সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ডের ১ থেকে ১৮ ও রবিবার ১৯ থেকে ২৭নং ওয়ার্ড পর্যন্ত কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন বাছাই করা হয়। এছাড়া ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ড ও মেয়র প্রার্থীদের মনোনয়ন বাছাই করা হয়।

রবিবার ঋণখেলাপির অভিযোগে নাসিকের ২০নং ওয়ার্ডের শাহেন শাহর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। এ দিন মেয়র প্রার্থী সুলতানউদ্দিনের মনোনয়ন বাতিল হয়।

এর আগে শনিবার ১নং ওয়ার্ডে সুমন কাজী, ৩নং ওয়ার্ডে নূর সালাম, ৪,৫,৬ নং সংরক্ষিত আসনের মোছা. সুমি বেগম, ৫নং ওয়ার্ডে গোলাম মো. তানভীর, ৭ নং ওয়ার্ডে আবুল কালাম দেওয়ান, ৮নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন খোকন, ১২নং ওয়ার্ডে জিল্লুর রহমান লিটন, ১৩নং ওয়ার্ডে মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও শাহ ফয়েজউল্লাহ, ১৪নং ওয়ার্ডে দিদার খন্দকারের মনোনয়ন বাতিল ও অবৈধ ঘোষণা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মো. আদিল জানান, বাছাইয়ে একজন মেয়র প্রার্থী, একজন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও ১০ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। ৮ জন মেয়র প্রার্থী, ৩৭ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও ১৬৬ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top