সকল মেনু

ফের সেনা মোতায়েন দাবি বিএনপির

bnp_15158_1465093494_8413_46904হটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ফের সেনা মোতায়েনের দাবি জানিয়েছে বিএনপি। আজ শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব দাবি জানান।

রিজভী বলেন, নারায়ণগঞ্জে বৈধ অস্ত্র জমা দিতে হবে আর অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে। আসন্ন সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ করতে হলে এই অভিযান চালাতে হবে এবং সেনাবাহিনী মোতায়েন করতে হবে।

রিজভী অভিযোগ করেন, সারা দেশে আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীদের হাতে প্রতিনিয়ত মুক্তিযোদ্ধারা নির্যাতিত হচ্ছেন। সম্প্রতি ঝিনাইদহের শৈলকুপায় মুক্তিযোদ্ধা মোক্তার আহমেদ মিজানের ওপর অতর্কিতে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আক্রমণ চালায় ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা। বিচারহীনতার কারণে এসব জঘন্য ঘটনা ধামাচাপা পড়ে যায়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির, হারুনুর রশিদ, সহ-আইনবিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া, সহ-দপ্তর সম্পাদক মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top