সকল মেনু

নাসিকে প্রার্থী দিল বিএনপি জোটের শরিক কল্যাণ পার্টি

d65a8037a0ef06562a29eebd140f9dcf-583795a2def36হটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ কল্যাণ পার্টি সাংগঠনিক সম্পাদক এম আর এফ রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা।

২৪ নভেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ কাব মিলনায়তনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি। মনোনয়নপত্র দাখিলকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দফতর সম্পাদক মো. আল-আমিন ভূইয়া রিপন, নারায়ণগঞ্জ নগর সভাপতি আমিনুর রহমান নিমেল, সুমন খন্দকার, প্রমুখ।

এ ব্যাপারে জানতে চাইলে কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান হটনিউজ২৪বিডিকে বলেন, আমরা মাত্রই নমিনেশন সাবমিট করলাম। এরপর যাচাই-বাছাই হবে। প্রত্যাহারেরও সুযোগ আছে। এরই মধ্যে জোটের সঙ্গে সমন্বয় সাধন করা হবে আশা করছি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে নির্বাচনে বিএনপি প্রার্থী দিয়েছে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে।

উল্লেখ্য, নাসিক সিটি নির্বাচনে ইসির ঘোষনাকৃত তফসীল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৪ নভেম্বর, যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর আর প্র্ত্যাহারের শেষ তারিখ ৪ ডিসেম্বর। ২২ ডিসেম্বর ভোট গ্রহণ সম্পন্ন হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top