সকল মেনু

ব্রাহ্মণবাড়িয়া সীমান্তে কড়া নজরদারি

2942536eb00e2de6d44678dc1689d86d-b-bariaহটনিউজ২৪বিডি.কম : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরের ঘটনার সঙ্গে জড়িতরা যেন ভারতে পালিয়ে যেতে না পারে সেজন্য সীমান্তে কঠোর নজরদারি রাখা হচ্ছে। বুধবার দুপুরে হটনিউজ২৪বিডিকে এ তথ্য জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া ১২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহ্ আলী।

তিনি জানান, নাসিরনগরের ঘটনায় জড়িতরা যেন সীমান্তের ওপারে পালিয়ে যেতে না পারে সে জন্য ৬ জনের নাম ছবিসহ পুলিশের পক্ষ থেকে বিজিবির কাছে অনুরোধ করা হয়েছে। এরই প্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়াসহ এর আসপাশ এলাকার সীমান্তে কড়া নজরদারি রাখা হয়েছে।

তবে কাদের নাম পাঠানো হয়েছে জানতে চাইলে শাহ্ আলী বলেন, নিরাপত্তার স্বার্থে এখনই তাদের নাম বলা যাচ্ছে না। এছাড়া পুলিশের পক্ষ থেকে তাদের নাম ঠিকানা গোপন রাখতে বলা হয়েছে।

এ ব্যপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নাসিরনগরের ঘটনায় জড়িতরা যেন ভারতে পালিয়ে যেতে না পারে সে জন্যে আমরা একাধিক ব্যাক্তির নাম বিজিবির কাছে পাঠিয়েছি। তবে এই মুহূর্তে তাদের নাম পরিচয় বলা যাচ্ছেনা। সময়মতো তাদের নাম পরিচয় প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top