সকল মেনু

খুলনায় বরফ কলে হামলা তিন আনসার সদস্য আহত

8cfd90d626fe50aabc04b3cdc927fdf9-khulnaহটনিউজ২৪বিডি.কম : খুলনা মহানগরীর খানজাহান আলী (র.) সেতু সংলগ্ন এলাকার একটি বরফ কলে প্রতিপক্ষের হামলায় তিন আনসার সদস্য আহত হয়েছেন। শনিবার (১৯ নভেম্বর) রাতে এ হামলার ঘটনা ঘটে। পুলিশ ও আনসারের ঊর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বটিয়াঘাটা উপজেলা আনসার কমান্ডার আব্দুর রউফ বলেন, পিসি নজরুল ইসলামের নেতৃত্বে ওই বরফকলে আনসারের ১০ জন সদস্য দায়িত্ব পালন করছিলেন। এ অবস্থায় তাদের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

আহতরা হচ্ছেন মেহেদী মতিন, হারুনার রশিদ ও মো. জামাল উদ্দিন। আহতদের খুলনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মেহেদী মতিনের অবস্থা গুরুতর। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আনসার ও পুলিশ সূত্রে জানা গেছে, খানজাহান আলী (র.) সেতু সংলগ্ন হাজী এ মালেক আইস অ্যান্ড কোল্ড স্টোরেজ নামের ওই বরফ কলটি দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। প্রতিষ্ঠানটির মালিক মরহুম হাজী আব্দুল মালেকের ছেলে নূর আলম। প্রতিষ্ঠানটি বন্ধ থাকায় সম্পদ পাহারার জন্য তিনি আনসার বাহিনীর ১০ জন সদস্য মোতায়েন রেখেছেন। শনিবার রাত পৌনে ৭টার দিকে ওই বরফ কলের মালিকানা দাবি করে মরহুম হাজী আব্দুল মালেকের ভাগ্নে বাহার উদ্দিন ৬০/৭০ জন লোক নিয়ে প্রতিষ্ঠানটি দখলের চেষ্টা করেন। এ সময় দায়িত্বরত আনসার সদস্যরা বাধা দিলে তারা ইটপাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে আনসারের তিনজন সদস্যকে মারধর করা হয়।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশারফ হোসেন বলেন, ‘বরফকলের মালিকানা নিয়ে দু’পক্ষের বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় মামলা হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top