সকল মেনু

তিন গানের অ্যালবাম করছেন পড়শী

porshi_abnews24_45746হটনিউজ২৪বিডি.কম : এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী সাবরিনা পড়শী চলতি বছরটা দেশ-বিদেশের স্টেজ শো নিয়েই বেশি ব্যস্ত থেকেছেন। বিশেষ করে বছরের প্রথম দিকেই আমেরিকায় দীর্ঘ সফরে ছিলেন তিনি। এরপর টানা শো করেছেন দেশের বিভিন্ন স্থানে। এখনও শো নিয়েই চলছে তার ব্যস্ততা। এদিকে শো-র বাইরেও চলতি বছর অনেক ছবিতে প্লেব্যাক করেছেন পড়শী। নিজের একক অ্যালবাম প্রকাশ না করলেও বিভিন্ন অ্যালবামে ছিল তার গান। এর মধ্যে সর্বশেষ ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে পড়শীর গাওয়া ‘বলে দাও’ শীর্ষক গানটি বেশ প্রশংসিত হয়েছে। এর বাইরে দীর্ঘদিন পর চলতি বছর আরফিন রুমির সঙ্গে জুটি বেঁধে গান করেন পড়শী। এ বছর সফল এ জুটির তিনটি গান প্রকাশ হয়েছে। ‘সত্যি করে বল’, ‘তুমি ছুঁয়ে দিলে’, ‘বুকের ভেতর’ শীর্ষক এ গানগুলো শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। এর বাইরে গেল কোরবানির ঈদে প্রকাশ হয়েছে পড়শীর নতুন দ্বৈত গানের সিঙ্গেল ‘মন ভুইলা’। এ গানে তার সহশিল্পী জুয়েল মোর্শেদ।

এদিকে নতুন বছরে নতুন একক অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হওয়ার কথা রয়েছেন পড়শীর। সেই মিশন নিয়েই এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে এবার তিনটি অথবা চারটি গান নিয়ে অ্যালবাম করবেন। এ বিষয়ে পড়শী বলেন, অনেক গান নিয়ে অ্যালবাম করার ট্রেন্ড এখন বদলেছে। তাই তিনটি গান নিয়েই অ্যালবাম করবো।

অ্যালবামের সঙ্গে অন্তত একটি মিউজিক ভিডিও প্রকাশেরও ইচ্ছে রয়েছে। আশা করছি ভালো কিছুই হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top