সকল মেনু

আজ থেকে ঢাকা-কোলকাতা রুটে ফ্লাইট চালু করছে এআইই

aie_45876হটনিউজ২৪বিডি.কম : আজ রবিবার থেকে ঢাকা-কোলকাতা হয়ে সিঙ্গাপুর পর্যন্ত নতুন ফ্লাইট চালু করতে যাচ্ছে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস (এআইই)। সংস্থাটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, ঢাকা-কোলকাতা ফ্লাইট নাইন ৯১১ সকাল সাড়ে ৭টায় ঢাকা ছাড়বে এবং স্থানীয় সময় সকাল ৭টা ৫০ মিনিটে কলকাতায় পৌঁছাবে। সেখান থেকে যাত্রীরা সিঙ্গাপুর যাওয়ার সুযোগ পাবেন। ফ্লাইট নাইন ৯২২ স্থানীয় সময় সকাল ৯ টায় কোলকাতা ছাড়বে এবং স্থানীয় সময় বিকাল সাড়ে তিনটায় তা সিঙ্গাপুরে পৌঁছাবে।

অন্যদিকে কোলকাতা- ঢাকা ফ্লাইট নাইন ৯১২ বিকাল ৫টা ২০ মিনিটে কোলকাতা ছাড়বে এবং সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ঢাকায় পৌঁছাবে। এক্ষেত্রে সিঙ্গাপুর থেকে ঢাকাগামি যাত্রীরা কোলকাতায় সহজ যাতায়াতের সুযোগ পাবেন। সিঙ্গাপুর থেকে ফ্লাইটটি বিকাল সাড়ে ৮টায় কোলকাতায় এসে পৌঁছাবে। বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সার্ভিস সপ্তাহে ৪ দিন- সোমবার, বুধবার, শুক্রবার ও রবিবার চলবে। এয়ার ইন্ডিয়া লিমিটেডের একটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান ‘এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস’। এটি ভারতের প্রথম আন্তর্জাতিক বাজেট ক্যারিয়ার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top