সকল মেনু

সাবেক স্ত্রীকে ডেকে নিয়ে হত্যা

6e35b58582ef5b9656befb42c174ca64-gaibandhaহটনিউজ২৪বিডি.কম : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় তালাক দেওয়া স্ত্রীকে ডেকে নিয়ে হত্যা করেছেন পাষণ্ড স্বামী। হত্যার পর লাশ উপজেলার মহিমাগঞ্জ রেলস্টেশনের উত্তরে হোম সিগন্যাল সংলগ্ন রেল লাইনের পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে নিহত গৃহবধূ শাম্মী আকতার বৃষ্টির (২৫) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত শাম্মী আকতার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় পূর্বপাড়া বালুয়া গ্রামের জহুরুল ইসলামের মেয়ে।

নিহত শাম্মীর পিতা জহুরুল ইসলাম জানান, আড়াই বছর আগে শাম্মী আকতার বৃষ্টির সঙ্গে একই উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আব্দুল জোব্বার সরকারের ছেলে বিজিবি’র সৈনিক পদে কর্মরত শফি সরকারের বিয়ে হয়। বিয়ের দেড় বছরের পর তাকে তালাক দেয় শফি সরকার। এ নিয়ে শাম্মী আকতার আদালতে একটি মামলা করেন। মামলাটি বিচারাধীন রয়েছে। এ অবস্থায় এক বছর পর শুক্রবার (১৮ নভেম্বর) সকালে মোবাইল ফোনে শাম্মীকে ডেকে নেন শফি সরকার। এরপর আর রাতে বাড়ি ফিরেনি শাম্মী।

বোনারপাড়া রেলওয়ে থানার ওসি আতাউর রহমান জানান, স্থানীয়রা সকালে ওই এলাকায় গৃহবধূ শাম্মীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

তিনি আরও জানান, তার ডান পায়ের পাতায় জমাটবাঁধা রক্ত ও গলায় জখমের চিহ্ন ছিল। পরনের কালো রঙের বোরকা তার গলায় প্যাঁচানো ছিল। পাশে একটি ভ্যানটি ব্যাগে মোবাইল ফোনসহ প্রসাধনী সামগ্রী ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত ও জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top