সকল মেনু

এবার প্রেমিকার সঙ্গে জুটি বাঁধে আসছেন দেব

dev-abnews24_45641বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : মডেল রুক্মিনী মৈত্রর সঙ্গে অভিনেতা দেবের প্রেমের গুঞ্জন টালিগঞ্জে অনেকদিন থেকেই। রিয়েল লাইফে না হলেও রিল লাইফে এবার কথিত প্রেমিকার সঙ্গে জুটি বাঁধছেন দেব।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত চ্যাম্প সিনেমার মহরত। এ সিনেমাতেই জুটি বাঁধছেন দেব-রুক্মিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

মডেলিং হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রুক্মিনী। এবার নিজেকে বড় পর্দায় মেলে ধরতে চান তিনি। এক বক্সারের জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে চ্যাম্প। সিনেমায় দেবের চরিত্রের নাম শিবাজি এবং রুক্মিনির চরিত্রের নাম জয়া। সিনেমাটির চিত্রনাট্যকার পদ্মনাভা দাশগুপ্ত জানিয়েছেন, রুক্মিনিকে মাথায় রেখেই তিনি জয়া চরিত্রটি সাজিয়েছেন।

রাজ চক্রবর্তীর হাত ধরে টলিউডে পা রেখেছেন মিমি, প্রিয়াঙ্কা, রাহুল, কৌশানি এবং বনি। সকলেই টলিউডে শক্ত অবস্থানে রয়েছেন। দেখা যাক, রুক্মিনি নিজেকে কতদূর এগিয়ে নিয়ে যেতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top