সকল মেনু

আবারো পিপলস চয়েস পুরস্কারের জন্য মনোনীত প্রিয়াঙ্কা

priyanka_45464বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : হলিউডে অভিষেক ঘটিয়েই দুনিয়াকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছর জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’য় মুখ্য চরিত্রে অভিনয় করে আমেরিকানদের মন জয় করেছিলেন। আর তার স্বীকৃতি হিসেবে ভারতীয় অভিনেত্রী জিতে নিয়েছিলেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড।

এবার আবারো ওই একই সিরিয়ালের সিক্যুয়েলের জন্য সেরা অভিনেত্রীদের তালিকাভুক্ত হলো পিগি চপসের নাম।

প্রিয়াঙ্কা ইদানীং যাতেই হাত দেন, তাই যেন সোনা হয়ে যায়। সেই কথাই ফের প্রমাণ করে দিলেন তিনি। হলিউডের ছোটপর্দার নামী-দামি তারকাদের হারিয়ে প্রথম বছরই বাজিমাত করেছিলেন। দর্শকদের চোখে দেশি গার্লই হয়েছিলেন সেরার সেরা। তাই পছন্দের টিভি অভিনেত্রী হিসেবে তার মাথাতেই সেরার মুকুট পরিয়ে দেয়া হয়েছিল।

তারপরই অস্কার পুরস্কারের মঞ্চে সঞ্চালিকার ভূমিকাতেও দেখা গিয়েছিল তাকে। প্রথম মৌশুমের মতো ইতিমধ্যেই সুপারহিট হয়েছে ‘কোয়ান্টিকো-২’। আর সেই টিভি সিরিজের জন্যই এবার ড্রামাটিক টিভি অভিনেত্রী হিসেবে পিপলস চয়েস পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে তাকে। তার সঙ্গে এই বিভাগে মনোনয়ন করা হয়েছে এলেন পম্পেও, কেরি ওয়াশিংটন, ভায়োলা ডেভিস এবং তারাজি পি হেনসনের মতো জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের নাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top