সকল মেনু

শুক্রবার আ. লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা

298dea4e4313a4d0ae6aa7b1b115e94d-575cebb21f58eহটনিউজ২৪বিডি.কম : আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শুক্রবার অনুষ্ঠিত হবে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের লক্ষ্যে, বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

এদিকে মনোনয়ন প্রক্রিয়ার অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ইতোমধ্যে তিন সদস্যের প্যানেল তৈরি করে কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠিয়েছে। তারা হলেন, মহানগরের সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ। তৃণমূলের প্যানেলে বর্তমান মেয়র সেলিনা হায়াত আইভি বা বিগত নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন পাওয়া শামীম ওসমান স্থান পাননি।

জানা গেছে, ২০১৪ সালের জাতীয় নির্বাচনে দলের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় শামীম ওসমান নাসিক নির্বাচনে মেয়র মনোনয়ন প্রক্রিয়ার বাইরে রয়েছেন। এর কারণ হিসেবে নির্বাচিত কোনও জনপ্রতিনিধিকে অন্য কোনও নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে না বলে আগে থেকেই দলের নীতিগত সিদ্ধান্ত রয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার এক বিবৃতিতে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top