সকল মেনু

ধামরাইয়ে বোমা বিস্ফোরণ করে সোনার দোকানে ডাকাতি

rajmoni-jewellers_45388হটনিউজ২৪বিডি.কম : মানিকগঞ্জের ধামরাইয়ে বোমা ফাটিয়ে একটি জুয়েলারি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। ওই দোকানের মালিক সুমন পাল দাবি করেছেন ডাকাতরা প্রায় শত ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। তিসে জানান, দোকান মালিক সুমন পাল জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্রেতা সেজে ৭/৮ দুর্বৃত্ত দোকানে ঢোকে। পরে তাকে এবং তার ভাই রিপন পালকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে। এ সময় তারা দোকানের সামনে অর্ধশতাধিক হাতবোমার বিস্ফোরণ ঘটায়।

ডাকাতির খবর পেয়ে স্থানীয় এমপি এমএ মালেক, পৌর মেয়র গোলাম কবির, উপজেলা নির্বার্হী অফিসার আবুল কালামসহ র‌্যাব-পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর একদল দুর্বৃত্ত অর্ধশতাধিক হাতবোমা ফাটিয়ে রাজমনি জুয়েলার্সে ডাকাতি শুরু করে। এতে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। বোমার স্প্লিন্টারে আহত হন অন্তত ২০ জন। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে সন্দেহভাজন সাতজনকে আটক করে। পুলিশ পরে ঘটনাস্থল থেকে বোমার আলামত জব্দ করে।

ধামরাই থানার ওসি রেজাউল হক বলেন, ডাকাতদের সন্ধানে অভিযান চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top