সকল মেনু

আজ দুপুরে মাঠে নামছে ঢাকা-চিটাগং

dd-vs-chk-_45403খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ঢাকায় প্রথম পর্ব শেষে দুই দিন বিরতির পর আজ থেকে বন্দরনগরী চট্টগ্রামে আবারো শুরু হচ্ছে বিপিএল উন্মাদনা। আর দিনের প্রথম ম্যাচে সাকিবের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে তামিমের চিটাগং ভাইকিংস। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়।

প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে দাপুটে জয়। তখন অনেকেই বলেছিলেন, গতবারের টানা হারের প্রতিশোধ নিতে দারুণ প্রত্যয়ী চিটাগং ভাইকিংস। কিন্তু এরপর আবার সেই গত আসরের ছায়া। ব্যাটিং লাইনআপে তামিমের সঙ্গে বিজয়, ডোয়াইন স্মিথ, শোয়েব মালিক, মিলন, জহুরুলের মতো ব্যাটসম্যান থাকতেও ব্যাটিংটা এখনো মনমতো জ্বলে উঠতে পারেনি। ফলে টানা ৩ ম্যাচের ৩নটিতেই হার। তবে এবার ঘরের মাঠে ঘুরে দাঁড়াতে দৃঢ় তামিমের দল।

এদিকে সাকিবের ঢাকা ডায়নামাইটসও আছে দুর্দান্ত ফর্মে। চিটাগং যেখানে ব্যাটিং নিয়ে হাবুডুবু খাচ্ছে, ঢাকা সেখানে রীতিমতো উড়ছে। মেহেদী মারুফ, নাসির আছেন দুর্দান্ত ফর্মে। মোসাদ্দেক, সাঙ্গাকারা, সানজামুলও নিজেদের দায়িত্বে বেশ ভালো করছেন। শেষ দিকে ঝড় তোলার জন্য দলে আছেন ব্রাভো, বোপারা, মোসাদ্দেকের মতো আন্তর্জাতিক ক্রিকেটে খেলা খেলোয়াড়। আর সাকিব তো আছেনই। তাই বলাই যায়, দীর্ঘদিনের দুই বন্ধু সাকিব আর তামিমের মাঠের লড়াইটা উপভোগ্য হবে।

ঢাকা ডায়নামাইটসের সম্ভাব্য একাদশ
মেহেদী মারুফ, কুমার সাঙ্গাকারা, সাকিব আল হাসান, মোসাদ্দেক, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন, ব্রাভো, রবি বোপারা, প্রসন্না, মোহাম্মদ শহীদ, সানজামুল ইসলাম।

চিটাগং ভাইকিংসের সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আনামুল হক (উইকেটরক্ষক), স্মিথ, শোয়েব মালিক, আব্দুর রাজ্জাক, গ্রান্ট এলিয়ট, মো. নবী, জহুরুল এবং নাজমুল মিলন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top