সকল মেনু

প্রধানমন্ত্রীর নির্দেশেই রনির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে

ikbal20130725105420হটনিউজ২৪বিডি.কম,নিজস্ব প্রতিবেদক,ঢাকা: প্রধানমন্ত্রীর নির্দেশেই সাংবাদিক নির্যাতনকারী দলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে মিডিয়া স্বাধীনভাবে কাজ করছে। সরকার যে মিডিয়াবান্ধব তার প্রমাণ আপনারা গতকাল বুধবারই পেয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই রনির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পূর্ত ভবনের সম্মেলন কক্ষে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় আয়োজিত ‘সরকারের সাফল্যের চার বছর’ শীর্ষক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সচিব ড. খন্দকার শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাড. আব্দুল মান্নান খানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top