সকল মেনু

পরিবর্তন হলো বিপিএলের সময় সূচি

bpl_45317খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : এগিয়ে আনা হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের ম্যাচ শুরুর সময়। পূর্ব ঘোষিত ম্যাচ শুরুর সময় থেকে এক ঘণ্টা করে এগিয়ে আনা হয়েছে নতুন সময় সূচিতে। আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পরিবর্তিত সময় অনুযায়ী, শুক্রবার ছাড়া এখন থেকে দিনের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টার পরিবর্তে দুপুর ১টায়। আর শুক্রবারের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়। দিনের দ্বিতীয় ম্যাচটি শুক্রবার ছাড়া প্রতিদিন শুরু হবে বিকেল পৌনে ৬টায়। আর শুক্রবার শুরু হবে সন্ধ্যা সোয়া ৬টায়।

উল্লেখ্য, বিপিএলের চতুর্থ আসরটি গত ৪ নভেম্বর থেকে মাঠে গড়াবার কথা থাকলেও, বৃষ্টির কারণে সেদিন আর মাঠে গড়ায়নি কোনো ম্যাচ। এরপর দুই দিন স্থগিত রেখে অবশেষে ৮ নভেম্বর মাঠে গড়াই চলতি বিপিএল আসর। ইতিমধ্যে ১৪ নভেম্বর শেষ হয়েছে ঢাকায় প্রথম পর্বের ১৩টি ম্যাচ। আর ১৭ নভেম্বর থেকে আসরের দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এ দিন থেকেই পরিবর্তিত সময় কার্যকর হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিটিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top