ঢাকা রাজনীতি

তৃতীয় শক্তির হেফাজত করছেন শফী

PRESS-SM20130725011535স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,ঢাকা: হেফাজতে ইসলামের আমির আহমদ শফী ইসলামের হেফাজতের নামে তৃতীয় শক্তির হেফাজত করে নারীদের আবার যৌনদাসী বানিয়ে বাংলাদেশের গার্মেন্টস শিল্পকে ধ্বংস করে দেওয়ার ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক শিরিন আক্তার।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আহমদ শফীর দেওয়া বক্তব্যের প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বাংলাদেশের সোনালি কন্যারা যখন বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে দেশকে সমৃদ্ধ করার চেষ্টা করছেন, তখন ইসলামকে হেফাজতের নামে আহমদ শফী অপপ্রচার চালাচ্ছেন। সাংবাদিক নাদিয়া শারমিনকে আক্রমণ করার মধ্য দিয়েই পরিষ্কার হয়ে ওঠে, তারা বাংলাদেশকে তালেবানি রাষ্ট্রে পরিণত করতে চায়। শফীর বক্তব্য কেবল ইসলামের অপপ্রচারই নয়, দেশের সংবিধানের সঙ্গেও সাংঘর্ষিক।

শিরিন আক্তার আরো বলেন, আহমদ শফী তার জীবনের শেষ মুহূর্তে এই কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে কেবল নারীদেরই অপমান করেননি, পুরুষদেরও অপমান করেছেন।

আহমদ শফীর বক্তব্যকে যৌন হয়রানি আখ্যায়িত করে তা প্রত্যাহার এবং আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় নেতা আবুল হোসাইন, কাজী রত্না আক্তারসহ ৫১টি গার্মেন্টস সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।