সকল মেনু

সম্পন্ন হয়েছে মুস্তাফিজের এমআরআই, নেটে বোলিং

mustafiz_45049খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : মুস্তাফিজুর রহমানের অস্ত্রোপচার পরবর্তী অবস্থা পর্যবেক্ষণে এমআরআই করানো হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে এমআরআই করানো হয় মোস্তাফিজের কাঁধে। এ সময় তার সাথে ছিলেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। সন্ধ্যার পর এমআরআই রিপোর্ট হাতে পাওয়া যাবে বলে জানিয়েছেন দেবাশীষ চৌধুরী। মুস্তাফিজের বর্তমান অবস্থা নিয়ে আগামীকাল সংবাদমাধ্যমকে বিস্তারিত জানাবেন তিনি।

এদিকে, বোলিং কোচ কোর্টনি ওয়ালশ মুস্তাফিজের উন্নতিতে বেশ আশাবাদী। আজ সকালে মিরপুরের একাডেমি মাঠে মোস্তাফিজকে নিয়ে বেশ কিছুক্ষণ কাজ করিয়েছেন ওয়ালশ। আগের চেয়ে লম্বা রান আপে নেটে বোলিং করেছেন মুস্তাফিজ। কাটার মাস্টারের দ্রুত উন্নতি দেখে ওয়ালশ আশা করছেন নিউজিল্যান্ড সিরিজেই তাকে খেলানো যাবে, ‘মুস্তাফিজের দ্রুত উন্নতি দেখে আমি খুশি। মুস্তাফিজও এ নিয়ে স্বস্তিতে আছে। নিউজিল্যান্ড যাওয়ার আগে অস্ট্রেলিয়ায় যে ক্যাম্পটি হবে সেখানে মুস্তাফিজ থাকবে। ওখানেই পুনর্বাসন প্রক্রিয়া চলতে থাকবে। ৭০ শতাংশ ইনটেনসিটিতে বল করছে এখন। অস্ট্রেলিয়ায় যাওয়ার আগে আরও উন্নতি হবে। আশা করি নিউজিল্যান্ড সিরিজে তাকে খেলানো যাবে।’

এমআরআই রিপোর্টে যদি প্রত্যাশা অনুযায়ী উন্নতি না হয় তবে ইংল্যান্ডের বিখ্যাত অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের কাছে পাঠানো হতে পারে মোস্তাফিজকে। গত ১১ আগস্ট লন্ডনের বুপা ক্রমওয়েল হাসপাতালের এই সার্জনই মোস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার করেন। ওয়ালশ অবশ্য আশা প্রকাশ করেছেন হয়তো মুস্তাফিজকে ইংল্যান্ডে পাঠানোর প্রয়োজন পড়বে না।

আগামী ১৭ নভেম্বর ওয়ালশের অধীনে আরও একটি অনুশীলন সেশন করবেন মুস্তাফিজ। ১৯ নভেম্বর হবে আরেকটি পর্যবেক্ষণ। এরপর এক সপ্তাহের ছুটিতে নিজ দেশে ফিরে যাবেন এই ক্যারিবীয় কিংবদন্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top