সকল মেনু

শনিবার সৌদি যাচ্ছেন খালেদা জিয়া

top_15102013-07-11_1373519218সৌদি আরব করেসপন্ডেন্টহটনিউজটোয়েন্টিফোরবিডি.কম: সৌদি বাদশা আব্দুল্লাহ বিন আব্দুল আজিজ আল সৌদের আমন্ত্রণে দশ দিনের সফরে শনিবার সন্ধ্যায় সৌদি আরব আসছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

লন্ডন থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়াম্যান তারেক রহমান তার স্ত্রী, কন্যাসহ খালেদা জিয়ার ওমরা হজে যোগ দেওয়ার কথা রয়েছে বলে একটি বিস্বস্ত সূত্র জানিয়েছে।

সূত্রটি আরো জানায়, তত্ত্বাবধায়ক সরকার এবং দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে খালেদা জিয়া পারিবারিক বৈঠকে মিলিত হতে পারেন।

এছাড়াও সৌদি বাদশার একটি ইফতার পার্টিতে খালেদা জিয়ার যোগ দেওয়ার কথা রয়েছে।

খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে রয়েছেন- খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার এবং তার স্ত্রী, প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, সহকারী ব্যক্তিগত সচিব সালেহ আহমেদ, শাহ কামাল সাদ।

এছাড়া গাজীপুর সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র অধ্যাপক আবদুল মান্নানও খালেদা জিয়ার সফর সঙ্গী হতে পারেন। অবশ্য এটা নির্ভর করছে তার শপথ অনুষ্ঠানের তারিখের ওপর।‍

এদিকে, মদীনায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে ইচ্ছুক নেতাকর্মীরা প্রস্তুতি নিয়ে রাখার কথা জানিয়েছে সৌদি আরব প‍ূর্বাঞ্চল বিএনপির একাংশের সভাপতি আধ্যাপক আকম রফিকুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top