সকল মেনু

নাভানা টাওয়ারে গ্যাসের চুলায় বিস্ফোরণ, তিন গৃহকর্মী দগ্ধ

c9a84cd2ac50bcf2f3484949491f4e0e-5829329419ad4হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর গুলশানে একটি বহুতল ভবনের ফ্ল্যাটে গ্যাসের চুলা বিস্ফোরণে তিন গৃহকর্মী দগ্ধ হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে গুলশান এক নম্বর গোল চত্বরে অবস্থিত নাভানা টাওয়ারের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, বেদেনা (২০), শরীফা (১৮) ও পারভীন (৩৭)।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নাজমা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ৬টা ১০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বারিধারা স্টেশন থেকে ২টি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে সাধারণ আগুন হওয়ায় তারা পৌঁছানোর আগেই তা নিভে যায়।

ওই ফ্ল্যাটের কেয়ারটেকার রুয়েল জানিয়েছেন, নাভানা টাওয়ারটি বাণিজ্যিক প্রতিষ্ঠান হলেও এর নিচের দিকে আবাসিক ফ্ল্যাট রয়েছে। ৩য় তলার ওই ফ্ল্যাটে সকালে গ্যাসের চুলা জ্বালাতে যায় গৃহকর্মী বেদেনা। এসময় প্রচণ্ড শব্দে চুলাসহ রান্নাঘরে আগুন ধরে যায়। এতে বেদেনাসহ ওই ঘরে থাকা আরও দুই গৃহকর্মী শরীফা ও পারভিনও দগ্ধ হন। তাদের সঙ্গে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনে হচ্ছে গ্যাসের চুলায় ফুটো থাকায় গ্যাস জমে এ দুর্ঘটনা ঘটছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই বাসার কেয়ারটেকার রুয়েল তাদের উদ্ধার করে সকাল সাড়ে আটটায় ঢামেকে নিয়ে আসে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে বেদেনা ও পারভীনের অবস্থা গুরুতর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top