সকল মেনু

বাগেরহাটে মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা : আটক ২

gola-kete-hotta_44499হটনিউজ২৪বিডি.কম : বাগেরহাটের মোরেলগঞ্জে আল আমিন শেখ (১৭) নামে এক মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার রাত ৮টার দিকে খাউলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আল আমিন মোরেলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামের হোসেন আলী শেখের ছেলে এবং উপজেলার ওলামাগঞ্জ এনইউ মাদ্রাসার আলিম পরীক্ষার্থী।

আজ রবিবার ভোরে হত্যায় জড়িত সন্দেহে প্রতিবেশী কোহিনুর বেগম (৪৭) ও তার মেয়ে পলি খাতুনকে (২০) আটক করেছে পুলিশ। মামলাসংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

আল আমিনের বড় ভাই তাজুল শেখ বলেন, রাত ৮টার দিকে আল আমিন বাড়ি থেকে খাবার নিয়ে মাদ্রাসায় যাচ্ছিল। পথে পেছন থেকে প্রতিবেশী আবুল কাজীর ছেলে জুয়েল কাজী দা দিয়ে তার ঘাড়ে ও মাথায় কোপ দেয়। খবর পেয়ে আমরা আল আমিনকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে রাত ১০টার দিকে সে মারা যায়।

তিনি আরো বলেন, এক মাস আগে প্রতিবেশী আবুল কাজীর মেয়ে পলি খাতুনকে অপহরণ করা হয়েছে- এই অভিযোগে আমাদের পরিবারের বিরুদ্ধে বাগেরহাট আদালতে একটি মিথ্যা মামলা করে। এই নিয়ে তাদের সঙ্গে আমাদের বিরোধ হয়। সেই বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আমার ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বলেন, আল আমিনের মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। রোববার ভোরে পালিয়ে যাওয়ার সময় উপজেলার ছোলমবাড়িয়া খেয়াঘাট থেকে প্রতিবেশী আবুল কাজীর স্ত্রী কোহিনুর বেগম ও তার মেয়ে পলি খাতুনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top