সকল মেনু

ওয়েলকে রুখে দিলো সার্বিয়া

40ee2e8462a3c322c5b32b86a49_44505খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : এবার গ্যারেথ বেলের ওয়েলসকে রুখে দিয়েছে সার্বিয়া। রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বে এবার সার্বিয়ার সঙ্গে ড্র করেছে ওয়েলস। শনিবার প্রথমে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে ক্রিস কোলম্যানের দল। এর ফলে বাছাইপর্বের ‘ডি’ গ্রুপে ওয়েলসের অবস্থান এখন তিন নাম্বারে।

নিজেদের মাঠে এদিন সার্বিয়াকে আতিথ্য দিয়েছিল ওয়েলস। স্বাগতিক সমর্থকদের অনুপ্রেরণা নিয়ে ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে গিয়েছিল ক্রিস কোলম্যানের দল। নায়ক যথারীতি গ্যারেথ বেল। ম্যাচের ৩০ মিনিটে প্রতিপক্ষের রক্ষণভাগের ভুলের সুযোগ কাজে লাগিয়ে গোল করে দলকে এগিয়ে দেন গ্যারেথ বেল। ওয়েলসের জার্সিতে এটি গ্যারেথ বেলের ২৬তম গোল। এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

তবে হাল ছাড়েনি সফরকারী সাবিয়া। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে সবধরণের চেষ্টায় করে তারা। অবশেষে ম্যাচের শেষ মুহূর্তে কাঙ্খিত গোলের দেখাও পেয়ে যায় সার্বিয়া। ম্যাচ শেষ হওয়ার মাত্র পাঁচ মিনিট আগে অসাধারণ দক্ষতায় গোল করে সার্বিয়াকে সমতায় ফেরান আলেক্সন্ডার মিত্রোভিচ। সেইসঙ্গে উচ্ছ্বাসের জোয়ারে ভাসে সার্বিয়ার সমর্থকরা।

ওয়েলসের বিপক্ষে ড্র করায় ‘ডি’ গ্রুপের দুইয়ে নেমে এসেছে সার্বিয়া। আর একইদিনে রিপাবলিক অব আয়ারল্যান্ড অস্ট্রিয়াকে হারিয়ে বাজিমাত করে। সেইসঙ্গে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও দখল করে নেয় রিপাবলিক অব আয়ারল্যান্ড। প্রথম চার ম্যাচ থেকে তাদের সংগ্রহে সর্বোচ্চ ১০ পয়েন্ট। দুই ও তিনে থাকা যথাক্রমে সার্বিয়া ও ওয়েলসের পয়েন্ট আট এবং ছয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top