সকল মেনু

অবশেষে জয় পেলো ঢাকা : রংপুরের প্রথম হার

dhaka-dynamites_44452হটনিউজ২৪বিডি.কম : অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি২০ ক্রিকেটের এবারে আসরে জয়ের মুখ দেখলো ঢাকা ডাইনামাইটস। পক্ষান্তরে প্রথম ২ ম্যাচে টানা জয়ের পর হারের স্বাদ পেল রংপুর রাইডার্স। দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকার কাছে ৭৮ রানে হারলো রংপুর। আর নিজেদের তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় পেলো ঢাকা। ১৭১ রানের বড় টার্গেটে খেলতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে রংপুর। ফলে ম্যাচ জয়ের পথ থেকে ছিটকে পড়ে তারা। শেষ পর্যন্ত তাই হয়েছে। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৯ উইকেটে ৯২ রানের বেশি করতে পারেনি রংপুর। দলের পক্ষে অধিনায়ক নাইম ইসলাম ২৬, ইংল্যান্ডের লিয়াম ডসন ১৬ ও আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ ১১ রান করেন। ঢাকার হয়ে ২টি করে উইকেট নেন ওয়েস্ট ইন্ডিয়ান ডোয়াইন ব্রাভো ও সাকিব।

এর আগে শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় প্রথম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং-এ নামে ঢাকা। শুরুটা ভালো না হলেও, পরবর্তীতে নাসির হোসেন ও শ্রীলংকার কুমার সাঙ্গাকারার কল্যাণে বড় স্কোরের পথ পায় ঢাকা। নাসির ৬টি চারে ৩৩ বলে ৩৮ রান এবং সাঙ্গা ২৭ বলে ২৯ রান করেন। আর শেষদিকে মোসাদ্দেক হোসেনের ঝড়ো অপরাজিত ৪৮ রানে ৬ উইকেটে ১৭০ রানের সংগ্রহ পায় ঢাকা। মোসাদ্দেকের ২৮ বলের ইনিংসে ৭টি চার ও ২টি ছক্কার মার ছিলো। রংপুরের সোহাগ গাজী ও পাকিস্তানের শহিদ আফ্রিদি ২টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর
ঢাকা ডায়নামাইটস : ১৭০/৬, ২০ ওভার (মোসাদ্দেক ৪৮*, নাসির ৩৮, আফ্রিদি ২/২২)।
রংপুর রাইডার্স : ৯২/৯, ১৯.২ ওভার (নাইম ২৬, ডসন ১৬, সাকিব ২/১৭)।
ফলাফল : ঢাকা ডায়নামাইটস ৭৮ রানে জয়ী।
ম্যাচ সেরা: ঢাকা ডায়নামাইটস’র মোসাদ্দেক হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top