সকল মেনু

এবার অস্ত্রের মুখে শিক্ষিকাকে ধর্ষণ

raf_44160-1হটনিউজ২৪বিডি.কম : সাভারের আশুলিয়ায় এক স্কুল শিক্ষিকা ধর্ষণের পর তা মুঠোফোনে ধারণ করেছে ধর্ষক। এ ঘটনায় জড়িত থাকায় অভিযোগে নাজমুল আলম দেওয়ান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ওই শিক্ষিকা নিজেই বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে আজ শুক্রবার সকালে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার ব্যবহারকৃত মোবাইল ফোন উদ্ধার করতে পারেনি তারা।

আশুলিয়া থানার পরিদর্শক আকবর আলী জানান, গত মঙ্গলবার রাতে আশুলিয়ার তৈয়বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা নিজ ভাড়া বাসায় ধর্ষণের শিকার হন। স্থানীয় তৈয়বপুর এলাকার নাজমুল আলম দেওয়ান ও অপূর্ব দাস ওরফে অপু (৩০) কৌশলে ওই বাসায় ঢুকে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে তাকে হত্যা করারও হুমকি দেন তারা। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে দুইজনকে আসামি করে থানায় ওই শিক্ষিকা মামলা করেছে। আসামিদের মধ্যে নাজমুলকে গ্রেফতার করেছে পুলিশ। অপূর্ব দাস অপুকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।’

গ্রেফতার নাজমুল আলম দেওয়ানকে আজ শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে এবং ধর্ষিতা ওই শিক্ষিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top