অপরাধ ঢাকা

ওষুধ ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

download (1)মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টাঙ্গাইলে এক ওষুধ ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত ১০টায় শহরের জেনারেল হাসপাতাল গেটের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত ১০ টার দিকে জেনারেল হাসপাতালের সামনে কবির হোসেন নামের এক ওষুধ ও ফ্লেক্সি লোডের ব্যবসায়ীর দোকানে গিয়ে দুই সন্ত্রাসী মোবাইলে ফ্লেক্সি করতে বলে। ফ্লেক্সি লোড করতে বিলম্ব হওয়ায় তাদের সাথে ওই ব্যবসায়ীর কথাকাটাকাটির এক পর্যায়ে তারা চলে যায়। কিছুক্ষন পরে ৬/৭ জনের একটি দল মোটর সাইকেল যোগে দোকানের সামনে এসে ব্যবসায়ী কবির হোসেন কে লক্ষ্য করে এলোপাথারি গুলি ও কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। গুলিবিদ্ধ কবিরকে জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহত কবিরের বাসা শহরের কোদালিয়ায়। বাবার নাম কুদরত আলী। টাঙ্গাইলের পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর ঘটনাস্থল পরিদর্শন করেন। দুস্কৃতিকারীরা শহরের চিহ্নিত সন্ত্রাসী বলে ধারণা করছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।