সকল মেনু

কলকাতায় বিচারকের আসনে সজল

54c784e7cfb2b75c83add0c0b6ed1196-57dcea2f7f274বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এবারই প্রথম কোনও রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসলেন অভিনেতা সজল। তাও সেটা ঢাকায় নয়, কলকাতায়!

সেখান থেকে সজল বাংলা ট্রিবিউনকে বলেন, ‘হচ্ছে বড় মাপের একটি ড্যান্স রিয়েলিটি শো। গেল এক মাস ধরে চলছে কলকাতার একটি স্টুডিওতে শুটিং। সেটার তিনটি পর্বে বিশেষ বিচারক হিসেবে থাকছি আমি। এমন আয়োজনে এবারই প্রথম আমি। ভালোই লাগছে।’

আরও জানান, এর জন্য গেল এক সপ্তাহ ধরে সেই শহরে অবস্থান করছেন তিনি। এরমধ্যে দুই পর্বের শুটিং শেষ। বাকি পর্বের শুটিং চলছে আজ (মঙ্গলবার)। এটি শেষ করে রাতেই ঢাকায় ফিরছেন এই অভিনেতা।

কিন্তু অনুষ্ঠানটির নাম, কোন টিভির জন্য এটি নির্মিত হচ্ছে এবং এতে অংশ নেওয়া অন্য বিচারক ও প্রতিযোগিদের মধ্যে আর কে কে আছেন- সে বিষয়ে একেবারেই মুখ খুলছেন না সজল।

শুধু বললেন, ‘কিছু বলবো না পণ করেই অনুষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি। ফলে কোড অব কন্ডাক্ট ভাঙা যাবে না। তবে শিগগিরই আয়োজকরা আনুষ্ঠানিকভাবে খবরটি জানাবেন বলে আশা করছি।’

এদিকে বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য বলছে, অনুষ্ঠানটি বাংলাদেশের কোনও একটি সম্প্রচার প্রতিক্ষীত টিভি চ্যানেলের জন্য নির্মিত হচ্ছে। যেখানে নৃত্যশিল্পী হিসেবে অংশ নিচ্ছেন বেশ ক’জন তারকা শিল্পী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top