সকল মেনু

মধুসুদন ঘোষের বাড়ীতে গোপীর গৌষ্ঠনীলা

 unnamedসিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা গ্রামের মধুসদুন ঘোষের বাড়ীতে প্রতি বছরের ন্যায় এবারও ব্যাপক উৎসহা উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্রীকৃষ্ণের শুভ বার্ষিক গোষ্ট নীলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শ্রীমদ্ভাগবত গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। গীতা পাঠ করেন শ্রী রতন চক্রবর্তী। বিকেলে শ্রীকৃষ্ণের গোষ্টে গমন হয় । এসময় ভক্তরা ঠাকুর নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ফিরে আসে । গোষ্টে গমন ও ফিরা দেখতে হাজার হাজার ভক্ত সমাগম হয়। এসময় ভক্তদের মধ্যে প্রসাদ বিতরন করা হয়। গোশালার মধু সুদন ঘোষ,অখিল ঘোষ,পঙ্কজ ঘোষ,নীপেন ঘোষ,নীহার ঘোষ,সমিরন ঘোষ,জ্বগনাথ ঘোষ এই গোষ্ঠনীলার আয়োজন করে থাকে। আয়োজকদের পক্ষে গোপীনাথ  ঘোষ জানান প্রত্যেক বছরের ন্যায় আমরা গোপীর গোষ্ঠ আয়োজন করেছি এখানে এই গোষ্ঠ দেখতে শহরের বিভিন্ন এলাকা থেকে ভক্তবৃন্দ এসেছিলো । ভক্তদের নিরাপত্তায় প্রশসন গুরুত্বপুর্ন ভুমিকা পালন করেছে।

unnamed

গোপীর গোষ্ঠ দেখতে পুজা উদপযাপন পরিষদের উপদেষ্টা এ্যাড.বিমল কুমার দাস,জেলা পুজা উদপযাপন পরিষদের সভাপতি এ্যাডঃ সুকুমার চন্দ্র দাস,সহ সাধারন সম্পাদক হীরক গুন,সঞ্জয় সাহা,জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের আহবায়ক দিলীপ গৌর,যুগ্ন আহবায়ক গৌরাঙ্গ ঘোষ,সদস্যসচীব রিংকু কুন্ডু,সদস্য শুভ্র সরকার,সম্পদ দাশ, পুজা উদযাপন পরিষদ নেতা ষস্টী সাহা,মানিক সাহা, ও জনি সাহা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top