সকল মেনু

রোনালদোর সঙ্গে রিয়ালের নতুন চুক্তি

ronaldo_43513খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বেলের সঙ্গে চুক্তি নবায়নের পর থেকে শোনা যাচ্ছিল রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুনভাবে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন রোনালদো। অবশেষে সোমবার রিয়াল মাদ্রিদের সঙ্গে ৫ বছরের নতুন চুক্তি করলেন রোনালদো। আর চুক্তি অনুযায়ী ২০২১ সালের জুন পর্যন্ত এ ক্লাবে থাকবেন সিআরসেভেন।

চুক্তিদ শেষে রোনালদো বলেন, আমি রিয়াল মাদ্রিদের সভাপতি, ক্লাবকে, আমার সতীর্থদের, যারা আমাকে এই পর্যায়ে পৌঁছাতে সাহায্য করেছে তাদের ধন্যবাদ জানাতে চাই। এটা একটি খুব গুরুত্বপূর্ণ দিন। আমি অনেকবার বলেছি যে আমি এই ক্লাবকে আমার হৃদয়ে ধারণ করি, এটা আমার অংশ।

তিনি বলেন, আমি এখানে আরো ৫ বছর থাকব। এটা জানাতে দিন, এটা আমার শেষ চুক্তি হবে না।

রোনালদো আরো বলেন, আমাকে অপেক্ষা করতে হবে এবং (আমার অবসরের তারিখ) দেখতে হবে। কে জানে ভবিষ্যতে কী নিয়ে অপেক্ষা করছে। অবশ্যই আমি এই ক্লাবেই আমার ক্যারিয়ার শেষ করতে চাই। এখানে আমি ভবিষ্যতে অনেক বছর থাকতে চাই।

উল্লেখ্য, ৩১ বছর বয়সী রোনালদোকে নিয়ে গত মৌসুমে ১১ বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জয় করেছে রিয়াল মাদ্রিদ। এ বছর সব পর্যায়ের খেলা মিলিয়ে ১১ গোল করেছেন রোনালদো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top