সকল মেনু

বিমানবন্দরে হামলাকারী সম্পর্কে কোনো তথ্য মেলেনি

shajalal_airport_43488হটনিউজ২৪বিডি.কম : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ছুরি নিয়ে চড়াও হওয়া যুবক কোত্থেকে এসেছিলেন কিংবা তার উদ্দেশ‌্য কী ছিল, সে বিষয়ে এখনও কোনো তথ‌্য মেলেনি।

সংশ্লিষ্ট পুলিশ জানিয়েছেন কর্মকর্তারা শিহাব নামে ওই যুবককে আগে কখনও দেখা যায়নি বলে বিমানবন্দর। গ্রেপ্তারের পর ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জানিয়ে বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) এজাজ শরীফ বলেন, ‘প্রাথমিকভাবে সে জানিয়েছে, তার নাম শিহাব। বিস্তারিত কোন পরিচয় জানাতে পারছে না সে।’

তিনি আরও বলেন, ‘আমরা অনেকগুলো সোর্সের মাধ্যমে তার বিষয়ে তথ্য নেওয়ার চেষ্টা করছি। কিন্তু ওই যুবককে আগে কোনোদিন বিমানবন্দর এলাকায় দেখা যায়নি।’

আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিভিন্ন কৌশলে যুবকের পরিচয় জানার চেষ্টা করছেন তারা। কিন্তু এখনও সফল হননি। অসুস্থ থাকায় তাকে বেশি জিজ্ঞাসাবাদ করার সুযোগ পাওয়া যায়নি বলে জানান পুলিশ কর্মকর্তা এজাজ। সেরে ওঠার পর তাকে আরও জিজ্ঞাসাবাদের প্রস্তুতি রয়েছে পুলিশের।

উল্লেখ্য, গতকাল রোববার সন্ধ‌্যার পর ওই যুবক জোর করে দেশের প্রধান বিমানবন্দরের বহির্গমন ফটক দিয়ে ঢুকে ছুরি নিয়ে চড়াও হন নিরাপত্তা রক্ষীদের উপর। তার ছুরিকাঘাতে এক আনসার সদস‌্য নিহত এবং আরও তিনজন নিরাপত্তা রক্ষী আহত হন। আহত অবস্থায় ওই যুবককে গ্রেপ্তারের পর পুলিশ পাহারায় ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিমানবন্দরের পরিচ্ছন্নতার দায়িত্বে থাকা কোম্পানি এ কে ট্রেডার্সের কর্মীদের মতো হলুদ রঙের গেঞ্জি পরা ছিলেন ওই যুবক। তবে বিমানবন্দরে দায়িত্বরত আনসার বাহিনীর সহকারী সুপার তানজীলা আক্তার রোববারই বলেছিলেন, যুবকটি এ কে ট্রেডার্সের কর্মী নন বলে নিশ্চিত হয়েছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top