সকল মেনু

বিএনপি ধ্বংস করে দিয়ে গেছে -রেলমন্ত্রী মুজিবুল হক

1হটনিউজ২৪বিডি.কম:বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, বর্তমান সরকার জনগনের সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে যা আজ দেশ বিদেশে সমাদৃত। রেল আমাদের দেশের একটি সাশ্রয়ী ও নিরাপদ বাহন এ রেলকে নিয়ে বিগত সরকার রাজনীতি করেছে। রেলকে বিএনপি সরকার ধ্বংস করে দিয়ে গেছে। তিনি আজ ২৪ জুলাই বাংলাদেশ রেলওয়ে ডিপ্লমা প্রকৌশলী সমিতির উদ্যোগে রমজানে তৎপর্য সম্পর্কে আলোচনা ও ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

তারা দেশের প্রায় ১৩৬টি রেলষ্টেশন বন্ধ করে দিয়েছে। রেলের সরকারী জমি বিএনপি‘র নেতা কর্মীদের নামে লিজ দিয়েছে। আমাদের সরকার ক্ষমতায় আসার পর থেকে এসব বন্ধ ষ্টেশন পর্যায় ক্রমে চালু করেছে। রেলকে আমাদের দেশের একটি গণপরিবহন হিসেবে পরিণত করতে সকলে মিলে সহযোগিতা করতে হবে। তিনি এব্যাপারে প্রকৌশলীদের এগিয়ে এসে সহযোগিতা করে রেলকে দেশের একটি গণপরিবহন হিসেবে গড়ে তালার আহব্বান জানান। বাংলাদেশ রেলওয়ে ডিপ্লমা প্রকৌশলী সমিতির সভাপতি মোঃ ছিদ্দীকুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন এ কে এম এ হাফিজ উদ্দীন, রেলপথ মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব আবুল কালাম আজাদ, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আবু তাহের প্রমূখ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top