সকল মেনু

মেহেদী হাসান মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন

unnamed-11_43333খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : অভিষেক টেস্ট সিরিজে সবাইকে চমকে দিয়ে ম্যান অব দি সিরিজ হওয়ায় ক্রিকেটের বিস্ময় বালক হিসেবে পরিচিতি পাওয়া মেহেদী হাসান মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন গ্রুপ। ওয়ালটনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে মিরাজের হাতে তুলে দেয়া হয় এক লক্ষ টাকার চেক, ‘টোকেন অব লাভ’। সঙ্গে ওয়ালটন ব্র্যান্ডের ‘প্রিমো এক্স-ফোর’ মডেলের মোবাইল ফোন সেট।
উল্লেখ্য, মিরাজ ওয়ালটন গ্রুপের ইয়্যুথ এ্যাম্বাসেডর। বছর খানেক আগে তাকে ইয়্যুথ এ্যাম্বাসেডর করেছিল বাংলাদেশের ক্রীড়াঙ্গণে বহুল পরিচিত ওয়ালটন গ্রুপ।  আজ রবিবার মতিঝিলে ওয়ালটনের মিডিয়া অফিসের কনফারেন্স হলে আয়োজিত ওই সংবর্ধনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি এ্যান্ড এইচআরএম) এসএম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক (পিআরএ্যান্ড মিডিয়া) মো. হুমায়ুন কবীর, অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম ও জাহিদুল ইসলাম, সহকারি পরিচালক রবিউল ইসলাম মিল্টন প্রমূখ। মেহেদী হাসান মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন
সংবর্ধনার জবাবে মিরাজ বলেন, আমি ওয়ালটনের কাছে কৃতজ্ঞ। ক্রিকেটের পাশাপাশি ক্রিকেটারদেরও যথাযথ মূল্যায়ন করে ওয়ালটন। ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে ওয়ালটনের সম্মান বাড়াতে ভবিষ্যতে আরো ভালো পারফর্ম করার চেষ্টা করব। আমি চাই আরো অন্তত ১৫ বছর ক্রিকেট খেলে বাংলাদেশকে বিশ্বের বুকে এক অন্য উচ্চতায় নিয়ে যেতে। তার প্রত্যাশা- বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতবে, ওয়ালটনও বিশ্বের এক নম্বর ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড হবে। ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, মিরাজকে ওয়ালটন আগেই চিনেছিল। যখন তার কোনো তারকাখ্যাতি ছিলো না, তখন ওয়ালটন তাকে এ্যাম্বাসেডর নিয়োগ দিয়েছে। ওয়ালটন তারকার চেয়ে জিনিয়াসদের বেশি মূল্যায়ন করে। বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে আগামি দিনগুলোতেও ওয়ালটন কাজ করে যাবে।
উল্লেখ্য, ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক টেষ্ট সিরিজের দুই ম্যাচে ১৯ উইকেট নিয়ে ম্যান অব দি সিরিজ এবং শেষ টেস্টে ১২ উইকেট নিয়ে ম্যান অব দি ম্যাচ হয়েছেন মিরাজ। ১২৯ বছরের রেকর্ড ভেঙ্গে গড়েছেন নতুন রেকর্ড। এ উপলক্ষে নিজেদের ইয়্যুথ এ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ পাওয়া মিরাজকে সংবর্ধনা দিল ওয়ালটন গ্রুপ। অনুষ্ঠানে এসএম জাহিদ হাসান বলেন, বিশ্ব ক্রিকেট ১২৯ বছর অপেক্ষায় ছিলো, একজন মিরাজ আসবে বলে। বাংলাদেশ নিয়ে এলো সেই বিস্ময় বালককে। মো. হুমায়ুন কবীর বলেন, মিরাজের জন্য বাংলাদেশ আজ গর্বিত। আশা করি মিরাজও একদিন বিশ্বের সেরা অলরাউন্ডার হবেন। দীর্ঘদিন বাংলাদেশের ক্রিকেটকে সার্ভিস দিয়ে যাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top