সকল মেনু

বিমানবন্দরে আনসার সদস সোহাগ আলীর মৃত্যু

hazrat-shajala-airport_43267হটনিউজ ডেস্ক : রাজধানীর হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার ও ক্লিনারদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত আনসার সদস্য সোহাগ আলী মারা গেছে। আজ রবিবার রাত ৮টার দিকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বিমানবন্দরের ৩ নম্বর বহির্গমন লাউঞ্জে হাতাহাতি ও ছুরিকাঘাতের ঘটনায় ওই আনসারসহ উভয় পক্ষের ৪ জন আহত হয়েছিলেন। আহতদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রবিবার সন্ধ্যা ৭ টার দিকে বিমানবন্দরের বর্হিগমনের ৩ নম্বর গেটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিমানবন্দর জোন সূত্র এ তথ্য জানিয়েছে। আজ সন্ধ্যার দিকে বিমানবন্দরের ৩ নম্বর বহির্গমন লাউঞ্জে এক যুবকের ছুরির আঘাতে আনসারের ২ সদস্য ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ২ সদস্য আহত হন। পরে ওই যুবককে আহত অবস্থায় আটক করা হয়। আহত ব্যক্তিদের রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এপিবিএনের পুলিশ সুপার তানজিনা আক্তার বলেন, বিমানবন্দরের পরিচ্ছন্নতার দায়িত্বে থাকা এ কে ট্রেডার্সের এক কর্মী ছুরি নিয়ে বহির্গমন লাউঞ্জের ৩ নম্বর গেট দিয়ে প্রবেশের চেষ্টা করেন। এ সময় আনসার সদস্যরা তাকে বাধা দিলে তিনি ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। এতে ৪জন আহত হন।
অবশ্য পুলিশ তাৎক্ষণিকভাবে ওই যুবকের নাম জানায়নি। ওই যুবককে আটক করা হয়েছে। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া বলেন, এক যুবকের হামলায় বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা ৪ সদস্য আহত হয়েছেন। পরে ওই যুবকও আহত হয়ে আটক হয়েছেন।
এর আগে ডিএমপি বিমানবন্দর জোনের সহকারী কমিশনার (এসি) মো. রুহুল আমিন সাগর বলেন, ‘পূর্ব-শত্রুতা ও লেনদেন নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। একপক্ষ টাকা না দিয়ে বিদেশ যাচ্ছিল বলে অন্যপক্ষ তাদের বিমানবন্দরে আটকায়। বিমানবন্দরের বহির্গমনের ৩ নম্বর গেটে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এমন সময় একপক্ষের লোকজন অন্যপক্ষের ব্যক্তিদের ছুরিকাঘাত করেন। এতে উভয় পক্ষের দু’জন করে মোট চারজন আহত হন। তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।
এদিকে পুলিশের একটি সূত্র জানায়, পরিচ্ছন্নতার দায়িত্বে থাকা একে ট্রেডার্সের এক কর্মী ছুরিকাঘাত করেছেন আনসার সদস্যকে। এ ঘটনায় ওই যুবককে আহত অবস্থায় আটক করেছে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top