সকল মেনু

নাসিরনগরে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৩৩

nasirnogar_42856হটনিউজ২৪বিডি.কম : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু পল্লীতে চালানো তাণ্ডবের ঘটনায় আরো ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত মধ্যরাত থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে তাদের পরিচয় জানা যায়নি।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শুক্রবার রাতে নাসিরনগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানে ৩৩ জনকে আটক করা হয়েছে। এই নিয়ে মন্দিরে হামলা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় আটকের সংখ্যা দাঁড়াল ৪৪।

এদিকে ঘটনা পরিদর্শনের জন্য ঘাতক দালাল নির্মূল কমিটির (ঘাদানিক) সভাপতি শাহরিয়ার কবিরের নেতৃত্বে একটি দল আজ শনিবার দুপুরে ঘটনাস্থলে যাবে।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর শুক্রবার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নে এক যুবক পবিত্র কাবাঘরের ছবি সম্পাদনা করে ফেসবুকে পোস্ট করে বলে অভিযোগ পাওয়া যায়। এরপর স্থানীয় লোকজন তাকে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে শনিবার দিনভর নাসিরনগর সদর উত্তাল হয়ে পড়ে। এ অবস্থায় রবিবার উপজেলা সদরের কলেজ মোড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ হয়। সমাবেশ চলাকালে সদরের কয়েকটি মন্দির ও হিন্দুদের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা।

এ ঘটনার রেশ না কাটতেই গতকাল শুক্রবার একই উপজেলায় হিন্দুদের ৫টি ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top