সকল মেনু

অবশেষে নিষিদ্ধই হতে হলো প্রসূন আজাদকে!

prosun-azad1_42847বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এক বছরের জন্য আনুষ্ঠানিকভাবেই নিষিদ্ধ হলেন টিভি তারকা প্রসূন আজাদ। টিভি নাটক নির্মাতাদের তিনটি সংগঠন একযোগে নিষিদ্ধ করল অভিনয়শিল্পী প্রসূনকে। বিষয়টি নিশ্চিত করেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক। ইতোমধ্যে বিভিন্ন সংবাদমাধ্যমেও পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সবাইকে জানানো হয়েছে। এর আগে প্রসূন বয়কটকে কেন্দ্র করে কম পানি ঘোলা হয়নি। এ তারকাকে নিষিদ্ধ করার বিষয়টি নিয়ে ডিরেক্টরস গিল্ড সিদ্ধান্ত নিচ্ছে বলেও গুঞ্জন চলছিল বেশ কয়েকদিন ধরে। তবে সেসময়ও প্রসূনের পক্ষ থেকে দাম্ভিকতার সাথে মন্তব্য শুনতে হয়েছে সংগঠনগুলোর নির্মাদের। মূলত অভিযোগ ছিল শুটিং স্পটে পরিচালকের সঙ্গে কথা কাটাকাটি, পাল্টাপাল্টি অভিযোগ করে ফেসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে। অবশেষে এক বছরের জন্য মিডিয়া থেকে দূরে সরিয়ে দেয়া হল প্রসূনকে।

‘স্বপ্ন সত্যি হতে পারে’ নামের একটি নাটকের শুটিংকে কেন্দ্র করে নির্মাতা ও প্রযোজক রোকেয়া প্রাচীর সঙ্গে অভিনেত্রী প্রসূনের বাক-বিতন্ডা হয়। পরে দুজনই পাল্টাপাল্টি অভিযোগ করেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এ জের ধরে প্রসূন আজাদের বিরুদ্ধে গেল ১৯ অক্টোবর রোকেয়া প্রাচী অভিযোগ করেন তিনটি সংগঠনের কাছে। এরপর কারণ দর্শানোর নোটিশ যায় প্রসূন আজাদের কাছে। তিন দিনের মধ্যে চিঠির জবাব দিতে বলা হলেও প্রসূন কোনো জবাব দেননি। শেষঅবধি তাই এমন সিদ্ধান্ত নেয়া হলো।

সবশেষ সিদ্ধান্তে ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে তিনটি সংগঠনের প্রধান ব্যক্তিদের স্বাক্ষর রয়েছে। এ সংগঠনের সভাপতি গাজী রাকায়েত, সাধারণ সম্পাদক এস এ হক অলিক, টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশীদ ও সাধারণ সম্পাদক মনোয়ার পাঠান, অভিনয়শিল্পী সংঘের আহসান হাবীব নাসিমের স্বাক্ষর রয়েছে।

এস এ হক অলিক বিষয়টি নিয়ে বলেন, ‘প্রসূনকে অনেক বোঝানো হয়েছে, আমরা তাকে বুঝিয়ে সমঝোতারও চেষ্টা করেছি, কিন্তু প্রসূনের আচরণে নির্মাতারা খুব ক্ষুব্ধ। সিনিয়র পরিচালকদের সর্ম্পকে ‘ওর’ উল্টাপাল্টা ফেসবুক স্ট্যাটাস, বিভিন্ন মিডিয়ায় সাক্ষাৎকারের যেসব কথাবার্তা বলেছে সেটি হতাশাজনক। এজন্য বাধ্য হয়ে এমন সিদ্ধান্ত নেয়া হলো।’ এক বছর কোন কাজের সুযোগ প্রসূনের থাকছে না, সেক্ষেত্রে তার প্রতি অন্যান্য নির্মাতাদের অবস্থানের বিষয়ে তিনি আরো বলেন, ‘আমরা সংগঠনের নির্মাতারা তো ওকে নিয়ে কাজ করবো না।’ উল্লেখ্য, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হন প্রসূন আজাদ, বেশ অল্প সময়ে মিডিয়ায় নিজের অবস্থানও করে নিতে সক্ষম হন এই তারকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top