জাতীয় ঢাকা

গ্রেপ্তারের পর ডিবি কার্যালয়ে সাংসদ রনি

Roni-0120130724113346হটনিবিজ২৪বিডি.কম,নিজস্ব প্রতিবেদক,ঢাকা: সরকার দলীয় এমপি গোলাম মওলা রনিকে গ্রেপ্তার করা হয়েছে। বসুন্ধরা আবাসিক এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, বসুন্ধরা এলাকা থেকে বিকেল সাড়ে ৩টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার হওয়ার পর রনি সাংবাদিকদের বলেন, ‘আমি আত্মসমর্পণের জন্য কোর্টের দিকেই যাচ্ছিলাম। এর আগেই পুলিশ আমাকে গ্রেপ্তার করেছে।’
এর আগে হত্যাচেষ্টার মামলায় দুপুর ২টার দিকে জামিন বাতিল করে রনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার মুখ্য মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনান।

গত শনিবার দুপুরে রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় নিজ কার্যালয়ের সামনে ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিবেদক ইমতিয়াজ মমিন সনি ও ক্যামেরাপার্সন মহসিন মুকুলকে মারধর করেন রনি।

ওই রাতেই রনির বিরুদ্ধে শাহবাগ থানায় হত্যাচেষ্টার মামলা করেন টেলিভিশনটির সহকারী ব্যবস্থাপক ইউনূস আলী। এই মামলায় রোববার আদালতে হাজির হয়ে জামিন পান সাংসদ রনি।

ওই জামিন বাতিলে সোমবার আবেদন করেন ইউনূস। আবেদনের শুনানি শেষে বুধবার দুপুরে সাংসদ রনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।
রনি পটুয়াখালী-৩ আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য।