সকল মেনু

ম্যানইউয়ের হার

03d722d6f0a769f43fae245003f6a9c4-581c25678dd59খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : এই দলটাকেই সপ্তাহ দুয়েক আগে উড়িয়ে দিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সেই ফেনারবাচের বিপক্ষেই এবার হেরে গেছে ইংলিশ ক্লাবটি। ইউরোপা লিগের গ্রুপ পর্বে দ্বিতীয় হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের টারকিশ ক্লাবের বিপক্ষে ২-১ গোলে হেরে। ডাচ জায়ান্ট আয়াক্স অবশ্য ঘরের মাঠে ৩-২ গোলের জয় পেয়েছে সেল্তা ভিগোর ‍বিপক্ষে। রোমা ৪-২ গোলে জিতে ফিরেছে অস্ট্রিয়া ভিয়েনার মাঠ থেকে।

ইস্তাম্বুলের ম্যাচে বল পজেশনে এগিয়ে থাকলেও ফেনারবাচের কৌশলের কাছে হার মানতে হয়েছে হোসে মরিনহোকে। গোটা ম্যাচে দাপট দেখালেও কাজের কাজ আগেই সেরে রেখেছিল স্বাগতিকরা। ম্যানইউয়ের বিপক্ষে শুরুতেই এগিয়ে যায় তারা। ম্যাচ ঘড়ির দ্বিতীয় মিনিটে ‘রেড ডেভিলদের’ জালে বল জড়ান মুসা সউ। ৫৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জার্মেইন লেন্স। ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর আরও ভেঙে পড়ে ম্যানইউ। শেষ মুহূর্তে ওয়েইন রুনির লক্ষ্যভেদে একটা গোল শোধ করলেও বড্ড দেরি হয়ে গিয়েছিল তাদের। তাই গ্রুপ পর্বের দ্বিতীয় হারে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শঙ্কা তৈরি হয়েছে মরিনহোর দলের! ৪ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে রয়েছে যে তৃতীয় স্থানে। ৭ পয়েন্ট নিয়ে প্রথম ও দ্বিতীয় স্থানে যথাক্রমে ফেনারবাচে এবং ফেইনুর্দ, ডাচ ক্লাবটি ১-১ গোলে ড্র করে ফিরেছে ইউক্রেনিয়ান ক্লাব জোরয়া লুহানস্কের মাঠ থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top