সকল মেনু

এমার ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’র প্রথম দর্শন

234dd2703d10a1a4fb3833af49ad4354-581b3c9e92170বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসন অভিনীত ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবিটি নিয়ে ভক্তরা অনেক আগে থেকেই আগ্রহ প্রকাশ করে অপেক্ষায় রয়েছেন।

সম্প্রতি এন্টারটেইনমেন্ট উইকলিতে প্রকাশিত ছবিটির ‘ফার্স্টলুক’ সেই প্রত্যাশা বাড়িয়েছে আরও বহুগুণ।

ছবিতে এমা ও ড্যানের দৃশ্যটি এমনভাবে ফুটে উঠেছে, যা দর্শককে কোনও এক কল্পপুরীতে নিয়ে যায়। ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ পরিচালনা করেছেন ‘টোয়ালাইট সাগা’-র শেষ দুই পর্বের পরিচালক বিল কনডন।

প্রকাশিত ছবিতে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’-এর স্পেশাল ইফেক্টসের কারিশমা, পোশাক, সেটের বিস্তারিত উঠে এসেছে। পাশাপাশি আলোচনা হচ্ছে মূল দুই চরিত্রে অভিনয় করা এমা ও ড্যান স্টিভেন্সের নতুন অবতার নিয়ে।

আরও ধরা দিয়েছে ত্রিমাত্রিক এ সিনেমার অন্যান্য চরিত্র। ওই সব চরিত্রে অভিনয় করেছেন লুক ইভান্স, ইয়ান ম্যাকগ্রেগর ও স্যায় আয়ান ম্যাকলানের মতো জনপ্রিয় তারকারা।

জিন ম্যারির রূপকথা অবলম্বনে ১৯৯১ সালের নির্মিত একই নামের এনিমেশন সিনেমার লাইভ অ্যাকশন সংস্করণ নতুন ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’। ২০১৫ সালের ১৮ মে ইংল্যান্ডের শেপারটন স্টুডিওতে সিনেমাটির চিত্রায়ণ শুরু হয়, শেষ হয় ২১ আগস্ট। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ১৭ মার্চ।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top