সকল মেনু

গাজীপুরে অস্ত্র ও ককটেলসহ ৫ জঙ্গি গ্রেফতার

gazipur-02-november-2016-f_42448হটনিউজ২৪বিডি.কম : গাজীপুর মহানগরীর কচুপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্র, ককটেল ও বিভিন্ন ধরণের জিহাদী বইসহ ৫ জঙ্গিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে মহানগরীর বনগ্রাম কচুপাড়া এলাকা তাদেরকে গ্রেফতার করে গাজীপুর জেলা পুলিশের স্পেলাশ টাস্ক ফোর্স এর সদস্যরা। এব্যাপারে বুধবার সকালে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশিদ তার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া সদর উপজেলার কাউসিলপাড়া গ্রামের আব্দুল কাসেমের ছেলে প্রকৌশলী মো. তানভীরুল হক সজল (২৩), কিশোরগঞ্জের সাতুটা এলাকার রমজান আলীর ছেলে দ্বীন ইসলাম (৩৫), একই এলাকার আব্দুুল হেকিমের ছেলে মো. আব্দুল হান্নান (৩৫), জঙ্গু মিয়ার ছেলে মো. হোসেন (২৯) এবং সিরাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া (৩৭)।

সংবাদ সম্মেলণে পুলিশ সুপার জানান, গাজীপুরের বনগ্রাম কচুপাড়া শালবনের ভেতর ১০/১৫জন সন্ত্রাসী ও জঙ্গি সদস্য নাশকতামূলক কর্মকান্ড করার জন্য সভা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে ওই স্থানে অভিযান চালায় জেলা পুলিশের স্পেশাল টাস্কফোর্স এর সদস্যরা।

এসময় সেখান থেকে ৫ জঙ্গিকে গ্রেফতার করা হয় এবং ঘটনাস্থল থেকে ৬টি ককটেল, ৫টি পেট্রোলবোমা, ২টি ছোড়া, ১টি চাপাতি, বেশ কিছু জিহাদী বই এবং দুটি পতাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রেফতারকৃতদের মধ্যে তানভীরুল হক একজন ইলেক্ট্রনিক প্রকৌশলী বলেও জানান এসপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top