সকল মেনু

আজ জাতীয় যুব দিবস

f96138c89af4389b50d645b299c6bfaa-5818046e58d56হটনিউজ২৪বিডি.কম : আজ মঙ্গলবার (১ নভেম্বর) জাতীয় যুব দিবস-২০১৬। এবছর জাতীয় যুব দিবসের মূল প্রতিপাদ্য হচ্ছে ‘আত্মকর্মী যুবশক্তি, টেকসই উন্নয়নের মূলভিত্তি।’

রাজধানী ঢাকাসহ সারাদেশে দিবসটি যথাযোগ্য মর্যাদার সঙ্গে পালিত হবে। দিবসটি উপলক্ষে আজ ঢাকায় ওসমানী মিলনায়তনে জাতীয় যুব দিবস-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠান হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল। বক্তব্য রাখবেন যুব ও ক্রীড়া সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ ও যুব উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক আনোয়ারুল করিম।

অনুষ্ঠানে প্রশিক্ষিত যুব ও যুব মহিলাদের মধ্য হতে আত্মকর্মসংস্থান প্রকল্প স্থাপনে দৃষ্টান্তমূলক অবদান রাখার স্বীকৃতি হিসেবে ১৪ জন সফল আত্মকর্মী যুব ও ৫ জন সফল যুব সংগঠকসহ মোট ১৯ জনকে জাতীয় যুব পুরষ্কার প্রদান করা হবে। খবর বাসস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top