সকল মেনু

নিজ শহর খুলনায় মিরাজ

72e2a3f5db9632a0c55a6ad0bd0bf229-58181696e6d61খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ক্রিকেটের উদীয়মান তারকা এবং ইংল্যান্ড বধের নায়ক মেহেদি হাসান মিরাজ এখন নিজ শহর খুলনায়। সোমবার রাত ৯টা ৩৫ মিনিটে খুলনার খালিশপুরের হাউজিং স্টেটের বিআইডিসি রোডের নর্থ জোন বি ব্লল্কের ৭নং প্লটের নিজ বাসায় পৌঁছান তিনি। মাত্র একদিনের জন্য খুলনায় এসেছেন বলে জানান মিরাজ।

খুলনার বাসায় পৌঁছানোর পর ক্রিকেটপ্রেমীদের ফুলেল শুভেচ্ছা, সংবর্ধনা ও ভালোবাসায় সিক্ত হন মিরাজ। সোমবার বিকালে রাজধানী থেকে রওনা হন খুলনার উদ্দেশে। বিমানে করে যশোর নামেন, সেখান থেকে খুলনা পৌঁছান তিনি।

বাড়ি ফেরার পর আবেগাপ্লুত হয়ে পড়েন বাবা মো. জালাল হোসেন, মা মিনারা বেগম, বোন রুমানা আক্তার মিম্মাসহ এলাকাবাসী। আনন্দ ভাগাভাগি করতে পিছপা হননি স্থানীয়রা। ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টিকারী এলাকার সন্তানকে কাছে পেয়ে আনন্দে ভাসছে গোটা খুলনা। মিরাজকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছেন তারা।

মিরাজ খুলনায় আসার খবর ছড়িয়ে পড়লে সোমবার সন্ধ্যার পর থেকেই মিরাজের বাড়িতে জনতার ঢল নামে। চারদিকে শুধু যেন আনন্দ আর উৎসবের আমেজ। ক্রিকেট তারকাকে কাছে পেয়ে ভক্তরা তাকে জড়িয়ে ধরে কোলাকুলি এবং ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। অনেকেই তাকে ঘাড়ে তুলে আনন্দে নেচে ওঠেন।

মিরাজের বাবা ও মা বললেন, ‘আমার ছেলের এই সাফল্যের জন্য সবার প্রতি প্রতি কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে ওর ছোট বেলার কোচ আল-মাহমুদ, বাংলাদেশ ক্রিকেট টিমের সকল ক্রিকেটার-কর্মকর্তাকে ধন্যবাদ জানাই। পাশাপাশি সবার দোয়া কামনা করি।’

মিরাজ বলেন, ঢাকা থেকে খুলনায় ফেরার প্রতিটি মুহূর্তে মনের মধ্যে কেমন জানি করছিলো। কখন বাড়িতে ফিরবো, কখন সবার সঙ্গে দেখা হবে। কথা বলতে গিয়ে এই ক্রিকেটারের গলা বার বার জড়িয়ে যাচ্ছিল। জানালেন, বিপিএল এ রাজশাহীর হয়ে খেলবেন তিনি। এ কারণে দু’দিনের মধ্যেই তাকে ফেরত যেতে হবে।

বাংলাদেশের ক্রিকেটের নতুন এই সেনসেশন অভিষেক টেস্টে চট্টগ্রামে নিয়েছিলেন ৭ উইকেট। ঢাকা টেস্টে নেন আরও ১২ উইকেট। দুই টেস্ট মিলিয়ে মোট পান ১৯ উইকেট। যা দুই টেস্ট সিরিজে বিশ্বের সেরা বোলিংয়ের রেকর্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top