সকল মেনু

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ জেএমবি সদস্য নিহত

bandukjuddo_41920হটনিউজ২৪বিডি.কম : কুষ্টিয়া সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক জেএমবি সদস্যের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার কবুরহাট এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ হয়। নিহত কুলু মোল্লা (৩০) সদর উপজেলার খাজানগর এলাকার বাসিন্দা।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, জেএমবির কয়েকজন সদস্য কবুরহাট এলাকায় জড়ো হয়েছেন বলে তথ্য পাওয়া যায়। পুলিশ ও ডিবি সেখানে অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে জেএমবির সদস্যরা গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা। নিহত ব্যক্তির লাশ একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৩টি রামদা ও কয়েকটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top